শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

শ্রীমঙ্গলে রোহিঙ্গাদের উপর নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ

  • আপডেট টাইম বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০১৭
  • ৪৮২ বা পড়া হয়েছে

কাউছার আহমেদ রিয়ন, শ্রীমঙ্গল প্রতিনিধি ॥ মিয়ানমার সরকার কর্তৃক রোহিঙ্গাদের উপর নির্যাতন ও হত্যার প্রতিবাদ জানিয়ে শ্রীমঙ্গলে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
গতকাল মঙ্গলবার বিকেলে শ্রীমঙ্গল চৌমুহনা চত্বরে বাংলাদেশ আনজুমানে আল-ইসলা ইসলামিয়া তালামীয, আল ইসলা কারী সোসাইটি শ্রীমঙ্গল উপজেলা শাখা ও শ্রীমঙ্গল উপজেলার বিভিন্ন শাখার আয়োজনে ও ঘন্টাব্যাপী মানববন্ধন বিক্ষোভ মিছিল কর্মসূচি পালিত হয়। এ সময় শ্রীমঙ্গল থানা পুলিশের নিরাপত্তা নজরদাবী চোখে পড়ার মত ছিল। ঘন্টাব্যাপী মানববন্ধন বিক্ষোভ মিছিলে কয়েকশত মানুষ উপস্থিত ছিলেন।
বাংলাদেশ আনজুমানে আল-ইসলা ইসলামিয়ার সভাপতি মোঃ আরিফ হোসেন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা লতিফিয়ার ক্বারী সোসাইটির সভাপতি হযরত মাওঃ কাজী মনির উদ্দিন, আনুজানে আল ইসলাহ শ্রীমঙ্গল উপজেলার সম্পাদক হযরত মাওঃ কাজী নাছির উদ্দিন, সহ-সম্পাদক হযরত মাওঃ রাশিদ আলী, মৌলভীবাজার জেলার তথ্য প্রযুক্তি সম্পাদক মোঃ আবুল কাশেম।
এ সময় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা রোহিঙ্গাদের বাংলাদেশে আশ্রয় দেবার জন্য ভূয়শি প্রংসশা করা হয়। প্রধানমন্ত্রীর এমন উদ্যোগকে স্বাগত জানানো হয়। আজকে প্রধানমন্ত্রী আন্তর্জাতিক দেশ গুলোর সহযোগীতা কামনার জন্য এগিয়ের আসার যে আহ্বান দিয়েছেন বিশ্ব নেতারা একমত হবেন এমনটাই দাবী মানববন্ধকারীদের।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com