শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

খোয়াই নদীতে নৌকাডুবি ॥ আরো ২ মরদেহ উদ্ধার এখনও নিখোঁজ ৪ জন

  • আপডেট টাইম সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০১৭
  • ৪৭৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ খোয়াই নদীতে নৌকাডুবির ঘটনায় এক নারী ও এক শিশুসহ আরও দুই মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল রোববার সকালে বানিয়াচং উপজেলার রাধানগর ও শাহপুর গ্রাম সংলগ্ন খোয়াই নদী থেকে ভাসমান অবস্থায় মরদেহ দুটি উদ্ধার করা হয়। এ নিয়ে মোট ৬ জনের মরদেহ উদ্ধার করা হল। এখনও নিখোঁজ রয়েছে ৪ জন। গতকাল যে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে তারা হলেন, লাখাইয়ের ইসলাম উদ্দিনের স্ত্রী আলিমা বেগম (৩২)। তিনি শাহপুর গ্রামে বাবার বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। অপরজন হলেন হবিগঞ্জ সদর উপজেলার বড়কান্দি গ্রামের জানু মিয়ার মেয়ে অনামিকা (৭)। হবিগঞ্জ সদর থানার ওসি ইয়াছিনুল হক জানান, গতকাল রোববার ভোরে এলাকাবাসী মরদেহ দুটি পানিতে ভেসে থাকতে দেখে খবর দিলে পুলিশ তা উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠায়।
এর আগের দিন শনিবার সকালে উমেদনগর গ্রামের নিখোঁজ আইনুল হক নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়।
উল্লেখ্য, বৃহস্পতিবার সন্ধ্যায় হবিগঞ্জ শহরের চৌধুরী বাজার পৌর ঘাটলা থেকে যাত্রী নিয়ে সুজাতপুরের উদ্দেশে রওনা দেয় একটি ইঞ্জিন চালিত নৌকা। নৌকার ছাদের উপর ৪০ বস্তা সিমেন্ট, ১৮ মন রডসহ আরো মালামাল বোঝাই ছিল। যাত্রাস্থল থেকে প্রায় ৩ কিলোমিটার ভাটিতে রাজিবপুর ডহর নামক স্থানে বাকে মোড় ঘুরানোর সময় উল্টে ডুবে যায়। অধিকাংশ যাত্রী সাঁতার কেটে নদীর পাড়ে উঠলেও বৃদ্ধ, নারী ও শিশুরা পানিতে তলিয়ে নিখোঁজ হয়ে যায়। রাত ৯টার স্থানীয় লোকজন খোঁজাখুজির পর ৪ জনের মরদেহ উদ্ধার করে। নিখোঁজ যাত্রীদের উদ্ধারে শুক্রবার ঢাকা থেকে ৪ সদস্যের একটি ডুবুরি দল হবিগঞ্জ আসে। দুপুরে তারা হবিগঞ্জ ফায়ার সার্ভিসের সদস্যদের নিয়ে উদ্ধার অভিযান শুরু করে। বিকেল পর্যন্ত অভিযান পরিচালনা করে কোনো মরদেহ না পেয়ে অভিযান সমাপ্ত করে চলে যায়।
পুলিশের তালিকায় এখনও যারা নিখোঁজ রয়েছেন তারা হলেন, হবিগঞ্জ সদর উপজেলার বড়কান্দি গ্রামের জানু মিয়ার স্ত্রী মিনারা বেগম (২৮), ছেলে জুম্মন মিয়া (৭ মাস), একই গ্রামের আলাই মিয়ার মেয়ে নুরজাহান বেগম (৩০), ফান্দ্রাইল গ্রামের জালাল চৌধুরীর স্ত্রী আগুরা খাতুন (২৮) ও ছেলে আব্দুল রাকিব চৌধুরী (৪)।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com