বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

বাহুবলের মুগকান্দিতে ফের হামলা ॥ ৪ জনকে কুপিয়ে রক্তাক্ত

  • আপডেট টাইম সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০১৭
  • ৪৪৫ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবল উপজেলার মুগকান্দিতে ফের হামলার ঘটনা ঘটেছে। মুখোশধারী ১০/১৫ জন দুর্বৃত্ত হামলা চালিয়ে ৪ জনকে কুপিয়ে রক্তাক্ত করেছে। গতকাল রোববার ভোররাত ৪টার দিকে মুগকান্দি এলাকার নদী ব্রিকসে হামলার ঘটনাটি ঘটে। আহতরা হলেন মুগকান্দি গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে আব্দুর রউফ আখনঞ্জী (৬০) তার ছেলে রিয়াদ আহমদ আখনঞ্জী (১৩), মৃত রজব আলীর ছেলে এনামুল হক (১৭) ও কালা মিয়ার ছেলে জুবায়ের আহমদ (১৪)। এরা সবাই মামলার আসামী হয়ে আত্মগোপনে ছিলেন।
গুরুত্বর আহত অবস্থায় আব্দুর রউফ আখঞ্জী, এনামুল হক ও জুবায়েরকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, পুলিশের গ্রেফতার এড়াতে তারা গ্রামের সংলগ্ন নদী ব্রিকসের ভিতর একটি খুড়ে ঘরে শুয়েছিলেন। রোববার ভোররাতে মুখোশপড়া ১০/১৫ জন দুর্বৃত্ত দল তাদেরকে কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। পরে তাদের শোর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে বাহুবল হাসাপাতালে প্রেরণ করেন। পরে গুরুতর আহত অবস্থায় তিনজনকে সিলেট মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, মুগকান্দি গ্রামের  মসজিদ কমিটি ও ইমাম পরিবর্তনের জের ধরে দুটি পক্ষের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। এক পক্ষের নেতৃত্বে রয়েছেন সাতকাপন ইউপি চেয়ারম্যান মুগকান্দি গ্রামের আবদাল মিয়া আখনঞ্জী ও অপরপক্ষে রয়েছেন শফিক মাস্টার। এর জের ধরে ১১ আগস্ট শুক্রবার জুম্মার নামাজের পর উভয় পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। এতে নারী-শিশুসহ অর্ধশতাধিক আহত হয়। পরদিন শনিবার ১২ আগস্ট  ভোরেও উভয়পক্ষ ফের সংঘর্ষে জড়িয়ে পড়ে। এই সংঘর্ষে মুগকান্দি গ্রামের সাবু মিয়ার ছেলে কবির আখনঞ্জী (৪৫) ও একই গ্রামের মতিন মিয়া (৫০) নিহত হন। সংঘর্ষ থামাতে গিয়ে কয়েকজন পুলিশ সদস্যও আহত হয়। ঘটনার পর পরই পুলিশ বাদী হয়ে তিনশ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে। ঘটনার ৬ দিন পর নিহতের উভয় পক্ষের লোকজন আরো দুটি মামলা দায়ের করেন। এই তিন মামলার পর থেকেই গ্রামটি পুরুষশুন্য হয়ে পড়ে। গ্রামের লোকজন পুলিশের গ্রেফতার এড়াতে রাতের বেলায় অরক্ষিত স্থানে রাত কাটাচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com