বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

খোয়াই নদীতে নৌকাডুবি নিখোঁজ ৭ জনের সন্ধান মেলেনি উদ্ধার কাজ সমাপ্ত

  • আপডেট টাইম শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০১৭
  • ৪৭৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ খোয়াই নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোজ ৭ জনের সন্ধান গতকাল রাত পর্যন্ত পাওয়া যায়নি। ঢাকা থেকে আসা ডুবুরি দল কয়েক ঘন্টা উদ্ধার অভিযান পরিচালনা করলেও ১বস্তা সিমেন্ট ছাড়া আর কোন কিছুর সন্ধান পায়নি।  গতকাল শুক্রবার সকাল থেকে শুরু করে নিষ্ফল অভিযান বিকেল ৩টার দিকে সমাপ্ত ঘোষণা করা হয়। এদিকে দুর্ঘটনার কারণ অনুসন্ধানে ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। জেলা প্রশাসক মনীষ চাকমা এ কমিটি গঠন করেন।
হবিগঞ্জ ফায়ার সার্ভিসের লিডার আবু তাহের জানান, বৃহস্পতিবার বিকেল ৫ টার দিকে হবিগঞ্জ শহরের চৌধুরী বাজার পৌর ঘাটলা থেকে যাত্রী নিয়ে সুজাতপুরের উদ্দেশ্যে রওয়ানা দেয় একটি ইঞ্জিনচালিত নৌকা। নৌকাটি স্রোতের অনুকূলে দ্রুতগতিতে যাচ্ছিল। এক পর্যায়ে নৌকাটি নদীর লম্বাবাগ পাথরছড়া এলাকায় মোড় নেয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে পানিতে ডুবে উল্টে যায়। অধিকাংশ যাত্রী সাঁতার কেটে নদীর তীরে উঠলেও বৃদ্ধ মহিলা ও শিশুরা পানিতে তলিয়ে নিখোঁজ হয়। রাত ৯টায় স্থানীয় লোকজন ৩জনের মরদেহ উদ্ধার করে। দুর্ঘটনার পর থেকে নৌকার মাঝি আইনাল হকেরও কোন সন্ধান পাওয়া যায়নি। নিখোঁজ যাত্রীদের উদ্ধারে গতকাল শুক্রবার ঢাকা থেকে আবুল খায়েরের নেতৃত্বে ৪ সদস্যের একটি ডুবুরি দল হবিগঞ্জ আসে। দুপুরে তারা হবিগঞ্জ ফায়ার সার্ভিসের সদস্যদের নিয়ে উদ্ধার অভিযানে নামে। তবে তারা নতুন করে কাউকে উদ্ধার করতে পারেনি।
জেলা প্রশাসক মনীষ চাকমা জানান, দুর্ঘটনার কারণ অনুসন্ধানে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নুরুল ইসলামকে প্রধান করে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন-অতিরিক্ত পুলিশ সুপার আসম সামছুল ইসলাম ভূঁইয়া ও সদর উপজেলা নির্বাহী অফিসার এটিএম আজহারুল ইসলাম। তাদেরকে দ্রুত তদন্ত রিপোর্ট দেয়ার জন্য বলা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com