বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

আজমিরীগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে আহত অর্ধশতাধিক

  • আপডেট টাইম শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০১৭
  • ৪১১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশায় আধিপত্য বিস্তারকে কেন্ত্র করে বতর্মান চেয়ারম্যান ও পরাজিত চেয়ারম্যানের লোকজনের ভয়াবহ সংঘর্ষে অর্ধশতাধিক আহত হয়েছে। বুধবার রাত ৯টার দিকে সংঘর্ষের ঘটনাটি ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শিবপাশা ইউপি চেয়ারম্যান আলী আমজাদ তালুকদার এবং পরাজিত চেয়ারম্যান প্রার্থী নলিউর রহমান-এর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে বুধবার রাতে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় ২ ঘণ্টাব্যাপি চলা সংঘর্ষে উভয় পক্ষে মহিলাসহ অর্ধশতাধিক লোক আহত হয়। গুরুতর আহত অবস্থায় সিজিল মিয়া, আক্তার মিয়া, আশরাফুল, রেজাউল, সেজাউল, ওয়াহিদ মিয়া, জাকারিয়া, শাহ মজনু, জুয়েল, সুজন, মজনু, ইসলাম উদ্দিন, অলিউর রহমান, পায়েল, জুয়েল, ইব্রাহীম, কাউছার, শাহ উল্লাহ ও শামীমকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। আশংকাজনক অবস্থায় রাত ১টায় ওয়াহিদ মিয়াকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। খবর পেয়ে আজমিরীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে এলাকাবাসীর সহযোগিতায় পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে বলে জানান থানার ওসি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com