বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

হবিগঞ্জ সদর লাখাই আজমিরীগঞ্জে ৪২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

  • আপডেট টাইম সোমবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৪
  • ৫১১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আগামী ২৩ মার্চ অনুষ্টিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিতে হবিগঞ্জ সদর, লাখাই ও আজমিরীগঞ্জ উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোট ৪২ প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। তন্মধ্যে মধ্যে হবিগঞ্জ সদর উপজেলায় ১২ জন, লাখাইয়ে ১৮ ও আজমিরীগঞ্জে ১২ জন মনোনয়নপত্র দাখিল করেন। গতকাল রোববার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে 27রিটার্নিং কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তাদের কাছে প্রার্থীরা বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে মনোনয়নপত্র দাখিল করেন।
হবিগঞ্জ সদর উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন-বর্তমান উপজেলা চেয়ারম্যান সৈয়দ আহমদুল হক, হবিগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোতাচ্ছিরুল ইসলাম, সদর উপজেলা বিএনপি সভাপতি ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট কামাল  উদ্দিন সেলিম ও গণফোরাম নেতা আব্দুল হাসিব চৌধুরী।
হবিগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোতাচ্ছিরুল ইসলাম জেলা রিটার্নিং অফিসার মোঃ আবদুর রউফ এর নিকট মনোনয়ন দাখিল করেন। এ সময় এডঃ মোঃ আবু জাহির এমপি, হবিগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী, ডাঃ মোঃ সিদ্দিক আলী, হবিগঞ্জ 10 copyমার্চেন্ট এসোসিয়েশনের সভাপতি আলহাজ্ব মোঃ রইছ মিয়া, রিচি গ্রাম পঞ্চায়েত কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ আহসান উল্লাহ উপস্থিত ছিলেন।
বর্তমান উপজেলা চেয়ারম্যান সৈয়দ আহমদুল হক জেলা রিটার্নিং অফিসার মোঃ আবদুর রউফ এর নিকট গতকাল মনোনয়ন পত্র দাখিল করেন। এসময় স্থানীয় ব্যক্তিবর্গ ও মুরুব্বিয়ানগণ উপস্থিত ছিলেন।
ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান অধ্যাপক আবিদুর রহমান, জেলা কৃষকদল সম্পাদক মাহবুবুর রহমান আউয়াল, শায়েস্তাগঞ্জ পৌর বিএনপির সাধারণ সম্পাদক সৈয়দ তানভীর আহমেদ জুয়েল ও আওয়ামীলীগ নেতা নুরুল আমিন ওসমান।
20 copyমহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামীলীগের ফেরদৌসী আরা বেগম, বিএনপি’র নুরুন্নাহার শিমুল ও সুরাইয়া আক্তার রাখী।
লাখাই ঃ
লাখাই থেকে আমাদের প্রতিনিধি আবুল কাসেম জানান, লাখাইয়ে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন-বর্তমান চেয়ারম্যান রফিক আহমেদ, আওয়ামীলীগ নেতা আবুল হাশেম মোল্লা মাসুম, অমরেন্দ্র লাল রায়, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ, উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট সালেহ আহমেদ, বিএনপি নেতা তাজুল ইসলাম মোল্লা তাজ ও আব্দুল ওয়াহেদ ওয়াহিদুজ্জামান আগা মিয়া, ডক্টর এম আখতার আহাদ চৌধুরী স্বপন এবং খেলাফত মজলিসের মাওলানা আব্দুল কুদ্দুস।
ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান বিএনপি নেতা এস আর তালুকদার শাহনুর, আওয়ামীলীগ নেতা মোঃ শফিউল আলম, আমিনুল ইসলাম আলম, সুমন ভূঁইয়া ও মোর্শেদ কামাল চৌধুরী।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামীলীগের ফয়জুন্নেছা খানম, নুরুন্নাহার বেগম, স্বপ্না রাণী আচার্য্য হেপী ও বিএনপি’র দিলারা বেগম।
আজমিরীগঞ্জ ঃ
আজমিরীগঞ্জ থেকে আমাদের প্রতিনিধি জানান, আজমিরীগঞ্জে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন-উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজবাহ উদ্দিন ভূঁইয়া, সাধারণ সম্পাদক আতর আলী, বিএনপি’র হাবিবুর রহমান ও স্বতন্ত্র প্রার্থী রওশন মোশাররফ শাবানা
ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান হীরেন্দ্র পুরকায়স্থ, আওয়ামীলীগের নাজমুল হাসান, প্রদীপ রায়, জামায়াতের ডাঃ আব্দুল হাই ও বিএনপি’র অ্যাডভোকেট সাইদুল আমিন চৌধুরী শিরুল। মহিলা ভাইস চেয়ারম্যান পদে আ’লীগের হেনা বেগম ও স্বতন্ত্র প্রার্থী রোকসানা আক্তার।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com