বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নবীগঞ্জে যাত্রী উঠানামাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

  • আপডেট টাইম বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০১৭
  • ৪৩৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জে যাত্রী উঠানামাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষে মহিলাসহ আহত অর্ধশতাধিক নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের চানপুর ও বাউসা বাজারে সিএনজি (অটো রিকশা) স্ট্যান্ড এ যাত্রী উঠানামাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষে উভয় পক্ষের মহিলাসহ আহত হয়েছে অন্তত অর্ধশতাধিক লোকজন। এর মধ্যে ৪ জনকে গুরুতর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এঘটনায় এলাকায় টান টান উত্তেজনা বিরাজ করছে যেকোনো সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা করছেন এলাকাবাসী।
এলাকাবাসী সূত্রে জানা যায়, ঈদের পরদিন গত রবিবার বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার চানপুর সিএনজি স্ট্যান্ড এ যাত্রী উঠানামাকে কেন্দ্র করে ভরপুর গ্রামের  সিএনজি চালক মানিক মিয়া, তার ভাই সিএনজি চালক মুক্তার মিয়ার সাথে একই উপজেলার কুর্শি গ্রামের যাত্রী কামাল উল্লাহ’র সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে চালকরা তাদেরকে বেধড়ক ভাবে মারধোর করলে ধুলচাতল গ্রামের কয়েকজন এর প্রতিবাদ করেন। এতে হামলাকারীরা তাদের উপর চড়াও হলে ধুলচাতল ও ভরপুর গ্রামের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ ছড়িয়ে পড়ে। সংঘর্ষ চলাকালে উভয় পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র, ইট পাটকেল নিক্ষেপ এর ফলে পুরো এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। সংঘর্ষ চলাকালে উভয় পক্ষের লোকজন, এলাকার পথচারী, বিশিষ্ট মুরুব্বি মাহতাব উদ্দিন সহ অর্ধশতাধিক লোকজন আহত হন। আহতদের মধ্যে ৪ জনকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়ছে। অপর আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। গুরুতর আহতরা হলেন মাহমুদ মিয়া (৩২), মনি বেগম (৬০), সাদ্দক উল্লাহ (৮০), জবা বেগম (২১), সাদক আলী (৩০), ইসমত মিয়া (২৮), জুবেদ মিয়া (২৮), মদন কর (২৩), মানিক মিয়া (১৮), আবুল বাশার (৩৫), আলমাছ মিয়া (৫০), জুনেদ মিয়া (৩০), কামাল উল্লাহ (৫০)।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com