বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

ইনাতগঞ্জে গাঁজাসহ মাদক ব্যবসায়ী হাফিজুর গ্রেপ্তার

  • আপডেট টাইম বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০১৭
  • ৪৬৮ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ফাঁড়ি পুলিশ ১ কেজি গাজাসহ হাফিজুর রহমান (১৯) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত হাফিজুর রহমান নবীগঞ্জ পৌর এলাকার চরগাঁও গ্রামের বজলু মিয়ার ছেলে।
পুলিশ জানায়, হাফিজুর রহমান দীর্ঘদিন যাবত ইনাতগঞ্জ ইউনিয়নের বানিউন গ্রামের লন্ডন প্রবাসী আজিজুর রহমানের বাড়ীতে বসবাস করছেন। তিনি একজন পেশাদার মাদক ব্যবসায়ী ও সেবনকারী। শনিবার ঈদের দিন হাফিজুর গাঁজা ও মাদকের ডিলার দীঘলবাক ইউনিয়নের জিয়াপুর গ্রামের আরজু মিয়ার পুত্র রায়েছ মিয়ার কাছ থেকে এক কেজি গাঁজা বিক্রির জন্য ক্রয় করে ইনাতগঞ্জ বাজারে আসার আগেই গোপন সংবাদের ভিত্তিতে ইনাতগঞ্জ ফাঁড়ির এসআই ধর্মজিৎ সিনহা একদল পুলিশ নিয়ে ইনাতগঞ্জ ডিগ্রী কলেজের সামন থেকে তাকে আটক করেন। এ সময় তার শরীর তল্লাশী করে ১কেজি গাঁজা উদ্ধার করা হয়। নবীগঞ্জ থানার মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এসআই ধর্মজিৎ সিনহা বিষয়টি নিশ্চিত করে জানান, মাদকের ডিলার জিয়াপুর গ্রামের রায়েছ ও গ্রেফতারকৃত হাফিজুরের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পুলিশ বাদী হয়ে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। খুব শীঘ্রই রায়েছকে গ্রেফতার করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com