শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

চুনারুঘাটে জি আর ফাউন্ডেশনের উদ্যোগে দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০১৭
  • ৪৮১ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ প্রতি বছরের ন্যায় এবারও পবিত্র ঈদুল আযহা উপলক্ষে চুনারুঘাটে দুস্থ ও অসহায়দের মাঝে শাড়ী-লুঙ্গী বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার কেউন্দা গ্রামের লন্ডনী বাড়িতে প্রায় ৪ শতাধিক নারী-পুরুষের হাতে শাড়ী-লুঙ্গী তুলে দেন জি আর (গিয়াস-রিজিয়া) ফাউন্ডেশন ইউকে’র ফাউন্ডার চেয়ারম্যান মোঃ গিয়াস উদ্দিন এবং ভাইস চেয়ারম্যান রিজিয়া খাতুন। এর পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, ফাউন্ডেশনের সদস্য ব্যবসায়ী আলমগীর কবির, ফারভেজ আহমেদ, সাংবাদিক মোঃ রহমত আলী, চুনারুঘাট সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক খন্দকার আলাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক রায়হান আহমেদ, কেউন্দা গ্রামের মোঃ জিতু মিয়া, আজগর আলী, মীর শানু মিয়া, মাওঃ আলহাজ্ব আঃ ছালাম, মাওঃ হাজী এখলাছুর রহমান, শওকত আহমেদ, শরিফুল, সুবেল আহমেদ, মাসুম, আশিক প্রমূখ।
এ ব্যাপারে ফাউন্ডেশনের চেয়ারম্যান গিয়াস উদ্দিন বলেন, আমাদের ফাউন্ডেশনের মূল লক্ষ্য হচ্ছে সমাজসেবামূলক কাজ করা। এর মধ্যে কিছু কাজ হল শিক্ষাখাত, স্বাস্থ্যসেবা, সাংস্কৃতিক, ধর্মীয় প্রতিষ্ঠানে দান ও খেলাধুলাসহ অনেকই। তিনি আরও বলেন, আমার বাবার সময় থেকে গরীব অসহায়দের দান করা হতো। সে সুবাধে আমিও তা অব্যাহত রেখেছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com