বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

চুনারুঘাটে ১০ কেজি গাঁজা ও সিএনজি আটক

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০১৭
  • ৪৮৫ বা পড়া হয়েছে

॥ চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটে দশ কেজি গাঁজাসহ একটি অটোরিক্সা (সিএনজি) আটক করেছে থানা পুলিশ। গতকাল সোমাবার রাত সাড়ে ৮টায় উপজেলার মিরাশী ইউনিয়নের রাকি গ্রাম থেকে আটক করা হয়। জানা যায়, রাতে গোপন সংবাদের ভিত্তিতে চুনারুঘাট থানার এসআই গৌরাঙ্গ, আব্দু মুকিত চৌধুরী ও এএসআই আলমাছ মিয়ার নেতেত্বে একদল পুলিশ উপজেলা রাকি গ্রামে অভিযান চালায়। এ সময় একটি অটোরিক্সা (সিএনজি) ভর্তি ১০ কেজি গাজা উদ্ধার করে। সিএনজি নাম্বার-(হবিগঞ্জ-থ-১১-০১৪৫)। অভিযাকালে গাড়ীর চালক মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। পুলিশ জানায় মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে চেষ্টা চলছে।
এ ব্যাপারে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) কে,এম আজমিরুজ্জামান বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, চুনারুঘাট উপজেলাকে মাদক মক্ত করতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। তিনি বলেন মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করতে জনগন সহযোগিতা করলে চুনারুঘাটকে মাদক নির্র্মূল করতে সক্ষম হব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com