বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

বহুলা থেকে প্রেমের টানে পালিয়ে যাওয়া কিশোর-কিশোরী উদ্ধার মুচলেকা দিয়ে মুক্তি

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০১৭
  • ৪৬৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার বহুলা থেকে প্রেমের টানে পালিয়ে যাওয়া কিশোর কিশোরীকে আটক করেছে সদর থানা পুলিশ। তবে তাদের পরিবারের দাবি তারা নিখোঁজ হয়েছে। এ নিয়ে এক পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরী এবং আরেক পক্ষ থেকে অভিযোগ দায়ের হয়েছে।
এ নিয়ে রসালো আলোচনার ঝড় বইছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পোদ্দার বাড়ি এলাকার বহুলা জইন্না বাড়ি এলাকার সফিক মিয়ার কন্যা স্থানীয় উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেণীর ছাত্রী (১৩) এর সাথে গত এক বছর ধরে প্রেমের সম্পর্ক গড়ে তুলে কদর আলীর পুত্র ডিজিটাল সাউন্ড সিস্টেমের কারিগর মোহাম্মদ আলী (১৬)। বিষয়টি উভয় পরিবারের মাঝে জানাজানি হলে সম্পর্ক না করতে বারণ করা হয়। এরপর থেকে তারা ঘর বাঁধতে মনস্থির করে। গত ২৬ আগষ্ট সন্ধ্যায় আফিয়া ও মোহাম্মদ আলী নিখোঁজ হয়। ওইদিনই মোহাম্মদ আলীর মা মমতা বেগম সদর থানায় সাধারণ ডায়েরী করেন। পরের দিন সফিক মিয়া তাঁর কন্যাকে অপহরণ করা হয়েছে মর্মে সদর থানায় অভিযোগ দায়ের করে। এদিকে মোহাম্মদ আলী ও আফিয়া নিখোঁজ থাকায় সর্বত্র তোলপাড় সৃষ্টি হয়। পরে পুলিশের চাপের মুখে তারা উভয়ই মোহাম্মদ আলীর বাড়িতে চলে আসে। গতকাল সোমবার বিকালে গোপনে মোহাম্মদ আলীর অভিভাবকরা বাল্য বিয়ের আয়োজন করলে সদর থানায় খবর আসে। তাৎক্ষনিক এসআই পার্থ রঞ্জন চক্রবর্তী, এএসআই জাহাঙ্গীরের নেতৃত্বে পুলিশ জইন্না বাড়ি এলাকার একটি কলোনীতে অভিযান চালিয়ে তাদের আটক করে থানায় নিয়ে আসে। বিষয়টি ধামাচাপা দিতে একটি প্রভাবশালী মহল মরিয়া হয়ে উঠে এবং রাত ৯টা পর্যন্ত থানায় দৌড়ঝাপ করে। পরে গোপায়া ইউপি চেয়ারম্যান মোঃ আকতার হোসেন ও সাবেক চেযারম্যান চৌধুরী মিজবাহুল বারী লিটন, ২নং ওয়ার্ড মেম্বার অনু মিয়া থানায় এসে প্রাপ্ত বয়স্ক হওয়ার আগে বিয়ে দেয়া হবে না মর্মে অঙ্গীকার করেন। পরে তাদের অভিভাবকরা সদর থানায় মুচলেকা দিয়ে ছাড়িয়ে নেন।
এ ব্যাপারে ওসি মোঃ ইয়াছিনুল হক জানান, বিষয়টি সমাধান হয়ে যাওয়ায় মুচলেকা রেখে তাদের ছেড়ে দেয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com