শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

জাতীয় শোক দিবস উপলক্ষে আইএফসির আলোচনা সভা

  • আপডেট টাইম রবিবার, ২৭ আগস্ট, ২০১৭
  • ৩৭৪ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪২তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আইডিয়াল ফ্রেন্ডস ক্লাব আইএফসি’র উদ্যোগে আলোচনা ও শোক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার (২৬ আগস্ট) বিকেলে শহরের সুরবিতান ললিতকলা একাডেমিতে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন, হবিগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন- আইএফসি উপদেষ্টা বিএমএ হবিগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ডাঃ সৈয়দ মুজিবুর রহমান পলাশ, যুগ্ম সম্পাদক ডাঃ মুখলিছুর রহমান উজ্জ্বল, খোয়াই থিয়েটার সেক্রেটারি ইয়াছিন খান ও দৈনিক হবিগঞ্জের বাণী সম্পাদক জিয়া উদ্দিন দুলাল।
আইএফসি সভাপতি মোঃ আখতারুজ্জামান তরপদার জামান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভা পরিচালনায় ছিলেন সাংগঠনিক সম্পাদক বিজন দাস। সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, শহীদুল সোহাগ, নাদিরা চৌধুরী উর্মী, পিয়াস চৌধুরী, জাবেদুর রহমান, সিতি রাণী সিংহা ও মিজবাহউজ্জ্বামান রিপন।
সভায় বক্তারা, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে অনুকরণীয় উল্লেখ করে, তার আদর্শে আদর্শিত হওয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com