শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন চাইবেন চৌধুরী আবু বকর ছিদ্দিকী

  • আপডেট টাইম মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭
  • ৪৫২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-২ (বানিয়াচঙ্গ-আজমিরীগঞ্জ) আসনে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে মনোনয়ন চাইবেন চৌধুরী আবু বকর ছিদ্দিকী। সোমবার সন্ধ্যায় হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য নিশ্চিত করেন। সংবাদ সম্মেলনে তিনি প্রথমে গভীর শ্রদ্ধার সাথে স্বরণ করেন ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালো রাত্রে শাহাদৎবরণকারী স্বাধীন বাংলাদেশের স্থপতি বাঙ্গালী জাতির অবিসংবাদিত মহান নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ অন্যান্য শহীদদের প্রতি। ২১ আগস্ট গ্রেনেড হামলায় শাহাদৎ বরণকারী বেগম আইভি রহমানসহ অন্যান্য শহীদ ও বাংলার স্বাধীনতার জন্য আত্মদানকারী ৩০ লাখ শহীদ-সম্ভ্রমহারা ২ লাখ ৬৯ হাজার মা বোনদের প্রতিও শ্রদ্ধা নিবেদন করেন। তিনি সংবাদ সম্মেলনে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতার পর যুদ্ধ বিধ্বস্ত বাংলাদেশকে পুনর্গঠিত করে বাংলার গরীব দুখী কৃষক শ্রমীক মেহনতি মানুষের মুখে হাসি ফুঠানোর জন্য যখনই বৈপ্লবিক পদক্ষেপ গ্রহন করেন তখনই দেশী বিদেশী চক্রান্তে ঘাতকের দল বঙ্গবন্ধুকে স্ব-পরিবারে হত্যা করে। আমি ছাত্র জীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে বঙ্গবন্ধু হত্যাকান্ডের বিচার দাবিসহ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলার প্রতিষ্ঠার জন্য সাধ্যমত কাজ করে আসছি।
তিনি আরও বলেন, ছাত্র জীবনে আমি বৃন্দাবন সরকারী কলেজ ছাত্রাবাসের ছাত্রলীগের সভাপতি, পরে জেলা ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদকের দায়িত্ব পালন করি। ছাত্রজীবন শেষে বানিয়াচং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পরবর্তিতে জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক তৎপরবর্তীতে জেলা আওয়ামীলীগের সর্ব্বোচ্চ ভোটে যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হই। যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে দায়িত্ব পালনকালে কোন কোন সময় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করি। পরে আওয়ামীলীগের জাতীয় কমিটির সদস্য নির্বাচিত হই। বর্তমানেও আমি জেলা আওয়ামীলীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছি। তিনি বলেন, দেশরত্ম শেখ হাসিনার নেতৃত্বে স্বৈরাচার বিরোধী গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামে আমি আন্তরিকতার সাথে জোড়ালোভাবে ভুমিকা পালন করি। তৎকালীন এরশাদ সরকারের আমলে ১৯৮৭ সালে সাড়ে ৪ মাস ডিটেনশনসহ পুলিশী নির্যাতনে শিকার হই। পরে বিএনপি সরকারের আমলে ১৯৯৬ সালের ২৭ মার্চ বিএনপি সরকারের সন্ত্রাসীদের দ্বারা হামলার শিকার হই। আমি সক্রিয় রাজনৈতিক কর্মী হিসেবে বানিয়াচং আজমিরীগঞ্জ উপজেলাবাসিসহ জনগণের কল্যাণে সাধ্যমত ভুমিকা পালন করে আসছি। ১৯৯৬ সালে আওয়ামীলীগের ক্ষমতায় আসার পর হবিগঞ্জে সর্বপ্রথম আমাকে অতিরিক্ত ভাবে পিপি নিয়োগ করা হলে আমি সততা, দক্ষতা, স্বচ্ছতা ও নিষ্ঠার সহিত দায়িত্ব পালন করি যা হবিগঞ্জ জেলাবাসি জানেন। আমি বিগত ৪টি জাতীয় সংসদ নির্বাচনে বানিয়াচং-আজমিরীগঞ্জ নির্বাচনী এলাকা থেকে মনোনয়ন চেয়ে ব্যর্থ হলেও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যাকেই মনোনয়ন দিয়েছেন তাঁর পক্ষেই নৌকার বিজয়ের জন্য সাধ্যমত কাজ করেছি।
আমি বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠার লক্ষ্যে ভাটি বাংলা হিসেবে খ্যাত বানিয়াচং-আজমিরীগঞ্জ উপজেলার বৃহত্তর উন্নয়ন ও ব্যাপক জন কল্যানের স্বার্থে আগামী ১১তম জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) নির্বাচনী এলাকায় আওয়ামীলীগের প্রার্থী হিসেবে মনোনয়ন প্রত্যাশা করছি। সে জন্য আমি সকলের আন্তরিক সহযোগিতা কামনা করি। আমি বিশ্বাস করি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে আমি বিপুল ভোটে জয়ী হয়ে জনগণের সেবা করার সুযোগ পাব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com