বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

১০ দিনের সরকারি সফরে সিঙ্গাপুর যাচ্ছেন এমপি কেয়া চৌধুরী

  • আপডেট টাইম রবিবার, ২০ আগস্ট, ২০১৭
  • ৩৩৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সিঙ্গাপুর সরকারের আমন্ত্রণে-লিডার্স গভার্নেন্স প্রোগ্রাম-২০১৭ইং এ যোগদিতে সরকারি ১০ দিনের সফরে সিঙ্গাপুর যাচ্ছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ও আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সম্মানিত সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী এমপি।
আজ রবিবার দুপুর ২ঘটিকার সময় সিঙ্গাপুর এয়ারলাইন্স’র একটি ফ্লাইটে বাংলাদেশ থেকে সিঙ্গাপুরের উদ্দেশ্যে তিনি বাংলাদেশ ত্যাগ করবেন।
প্রধানমন্ত্রী’র কার্যালয়ের পররাষ্ট্র বিষয়ক দপ্তর থেকে লিডার্স গভার্নেন্স প্রোগ্রাম-২০১৭ইং এ বাংলাদেশের প্রতিনিধি হিসেবে এমপি কেয়া চৌধুরীকে মনোনিত করা হয়েছে। বাংলাদেশসহ মোট ২১টি রাষ্ট্রের সংসদ সদস্যবৃন্দ ১০দিনের এই লিডার্স গভার্নেন্স প্রোগ্রামে অংশগ্রহণ করবেন।
যেখানে জাতীয় ও আন্তজার্তিক নিরাপত্তা, অর্থনৈতিক উন্নয়ন ও রাষ্ট্রের সু-শাসন বিষয়ে আলোকপাত করবেন বিশে^র বিভিন্ন দেশ থেকে আসা সংসদ সদস্যবৃন্দরা।
এমপি কেয়া চৌধুরী সিঙ্গাপুরের লিডার্স গর্ভানেন্স প্রোগ্রামে ১০দিনের কর্মসূচী শেষে, চলতি মাসের ৩০শে আগস্ট দেশে ফিরবেন বলে আশা করা হচ্ছে। এ জন্য তিনি সকলের দোয়া চেয়েছেন। সেই সাথে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com