রবিবার, ৩১ মে ২০২০, ০৪:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
ভারতীয় নাগরিকের পিটুনীতে বাংলাদেশী খুন ॥ লাশের অপেক্ষায় স্বজনরা বানিয়াচংয়ের বিভিন্ন বাজারে সেনাবাহিনীর জনসচেতনতামূলক প্রচারাভিযান শ্রীমঙ্গলে ৬৭ টি মামলায় ৭৫ হাজার টাকা জরিমানা নবীগঞ্জে সরকারের অর্থ সহায়তার তালিকায় নারী কাউন্সিলরের পরিবারের ৬ সদস্যের নাম শচীন্দ্র লাল সরকারের সমাধীতে জেলা সিপিবি, উদীচী, কিবরিয়া ফাউন্ডেশন, সচেতন নাগরিক কমিটি ও মাতৃছায়া কেজি এন্ড হাইস্কুলের পুষ্পস্তবক অর্পন দৈনিক খোয়াই পত্রিকার সার্কুলেশন ম্যানেজার সাইফুলের পিতার ইন্তেকাল নবীগঞ্জে ভাতিজার হাতে চাচা খুন শ্রীমঙ্গলে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে শ্রীমঙ্গল পৌরসভার কাউন্সিলর আব্দুল আহাদের মৃত্যু বানিয়াচঙ্গের হাওর থেকে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার হবিগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১
এমপি আবু জাহির প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন ক্লাবগুলোর উন্নয়নে আর্থিক সহায়তার আশ্বাস

এমপি আবু জাহির প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন ক্লাবগুলোর উন্নয়নে আর্থিক সহায়তার আশ্বাস

স্টাফ রিপোর্টার ॥ এমপি আবু জাহির প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার সকালে স্থানীয় জালাল স্টেডিয়ামে হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির লীগের উদ্বোধন করেন। উদ্বোধনী খেলায় বর্তমান চ্যাম্পিয়ন ইয়ং ব্রাদার্স ক্রিকেট ক্লাব ৭৫ রানে স্বর্ণালী ক্লাবকে পরাজিত করে। টসে জয়লাভ করে প্রথমে ব্যাটিং করতে নেমে ইয়ং ব্রাদার্স ক্রিকেট ক্লাব ৩২ ওভারে ১৩৮ রান করে অল আউট হয়। দলের পক্ষে মামুন ৩০ ও সামাল ১৬ রান সংগ্রহ করেন। স্বর্ণালীর আল আমিন ৩টি ও সোহেল ২টি উইকেট লাভ করে। জবাবে স্বর্ণালী ক্লাব ২১.২ ওভারে ৬৩ রান করে অলআউট হয়ে যায়। ইয়ং ব্রাদার্সের জুনায়েদ ৪টি, লিটন ৩টি ও লিংকন ২টি উইকেট লাভ করে। খেলা পরিচালনা করেন জামাল উদ্দিন খোকন ও অভিজিৎ ভট্টাচার্য্য। লীগে ৮টি দল অংশগ্রহণ করছে। অন্যান্য দলগুলো হল মডার্ণ ক্লাব, গ্রিন স্পোটিং ক্লাব, মালঞ্চ ক্রিকেট ক্লাব, শাপলা সংসদ, অনুশীলন ক্রিকেট ক্লাব ও উত্তরণ সংসদ। আগামী ২৬ ফেব্র“য়ারী পরবর্তি খেলায় অংশ গ্রহণ করবে শাপলা সংসদ বনাম অনুশীলন ক্রিকেট ক্লাব।
উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ জয়নাল আবেদীন, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ আবদুর রউফ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন কলি, ক্রিকেট কমিটির সাধারণ সম্পাদক আমিনুর রশিদ এমরান, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডঃ সুলতান মাহমুদ, কোষাধ্যক্ষ অ্যাডঃ শাহ ফখরুজ্জামান, সদস্য আব্দুল মোতালিব মমরাজ, আজম উদ্দিন, মঈন উদ্দিন তালুকদার সাচ্চু, মহিউদ্দিন চৌধুরী পারভেজ, অ্যাডঃ বিভৎসু চক্রবর্তী বিভিু, সফিকুজ্জামান হিরাজ, আবুল কালাম ও হুমায়ুন কবির চৌধুরী শাহেদ। প্রধান অতিথি এমপি আবু জাহির বলেন, হবিগঞ্জের ক্রীড়াঙ্গনের উন্নয়নে ক্লাবগুলোর অবদান অনস্বীকার্য। আগামীতে এই ক্লাবগুলোকে সহায়তা করা হবে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com