শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে রাতে বাদী সকালে লাশ উদ্ধার ॥ ব্যবসায়ী গোলাপকে শ^াসরোদ্ধ করে হত্যা

  • আপডেট টাইম বুধবার, ১৬ আগস্ট, ২০১৭
  • ৫৩৩ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ পৌর এলাকার চরগাঁও গ্রামে গোলাপ মিয়া (৪৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্ত শেষে রাত সাড়ে ৭টায় জানাযার নামাজ শেষে গ্রামের কবরস্থানে দাফন করা হয়েছে। পুলিশ এ ঘটনায় সাকিরা বেগম নামের এক মহিলাকে গ্রেফতার করেছে। ধৃত সাকিরা ওই গ্রামের তালেব আলীর স্ত্রী। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, চরগাঁও গ্রামের মোবারক মিয়ার ছেলে নিহত গোলাপ মিয়ার সাথে তারই চাচাতো ভাই তালেব আলী, ছাবির আলী গংদের দীর্ঘদিন ধরে জমিজমাসহ বিভিন্ন বিষয়াদি নিয়ে    বিরোধ চলে আসছিল। গত ২০১৬ সালের ১৫ এপ্রিল ভোর রাতে নিহত গোলাপ আলীর ছেলে’ শোয়েব মিয়াকে ধারালো অস্ত্র দিয়ে ক্ষতবিক্ষত করে প্রতিপক্ষ তালেব আলী ও তার লোকজন। শোয়েব এর মৃত্যু নিশ্চিত জেনে রাস্তার পাশে ফেলে দিয়ে তারা চলে যায়। স্থানীয় লোকজন মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। এ ব্যাপারে গোলাপ মিয়া একই গ্রামের সিরাজুল ইসলাম, মিটন মিয়া, সোহেল, রহিম, তোফায়েল, জসিম, তালেব আলী, ছাদ্দেক আলী, ছাবির আলী এবং ওসমানী নগর থানার সঞ্জব আলী ও দিরাই থানার জহিরুল হকসহ ১১ জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেন। পরবর্তীতে মামলার তদন্তকারী কর্মকর্তা প্রায় ৫ মাস তদন্ত শেষে আসামীদের বিরুদ্ধে বিগত ২০১৬ সনের ৪ সেপ্টেম্বর চার্জসীট দাখিল করেন। এ ঘটনার পর থেকে তাদের বিরোধ আরো চাঙ্গা হয়। উভয় পক্ষের মধ্যে একাধিক মামলা মোকদ্দমাও রয়েছে থানায়। উক্ত ঘটনার পর পরই প্রাণ রক্ষার্থে শোয়েব মিয়া বিদেশে ফাড়িঁ জমায়।
এদিকে গত সোমবার বিকালে গোলাপ আলীর ঘরের চালের উপর দিয়ে ডিসের লাইন টানানো নিয়ে তালেব আলীর সাথে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে তালেব আলীর লোকজন গোলাপ মিয়ার ছেলে ৯ম শ্রেণীর ছাত্র সুমন মিয়াকে বেদরক মারপিট করে। এ ঘটনায় গোলাপ মিয়া বাদী হয়ে সোমবার রাতে নবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলাটি রাত সোয়া ৮টার দিকে এফআইআর হয় নবীগঞ্জ থানায়। মামলা দায়েরের পর থানা থেকে বেরিয়ে গোলাপ মিয়া আহত ছেলেকে দেখতে হাসপাতাল যান। সেখান থেকে বাড়ি ফেরার পথে গোলাপ মিয়া নিখোঁজ হয়। বাড়ির লোকজন সারারাত খোঁজাখুজি করে কোন সন্ধান পাননি। গতকাল মঙ্গলবার সকালে চরগাঁও গ্রামের নয়াবাড়ি কবরস্থানের পাশে একটি নির্জনস্থান ঝোপের মাঝে গোলাপ আলীর মৃতদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। খবর পেয়ে থানার অফিসার ইনচার্জ এসএম আতাউর রহমান এর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করেন। গোলাপ আলীর মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।
এ ঘটনায় তালেব আলীর স্ত্রী সাকিরা বেগমকে আটক করেছে পুলিশ। প্রাথমিক তদন্তে ঘটনাটি পরিকল্পিত হত্যাকান্ড বলে ধারনা করছেন নবীগঞ্জ থানা পুলিশ। স্থানীয় লোকজন জানান, নিহত গোলাপ মিয়ার মাথায় ও গলায় আঘাত রয়েছে। ধারণা করা হচ্ছে পুর্ব আক্রোশ এবং সোমবার রাতে মামলা দায়েরের খবরে প্রতিপক্ষের লোকজন ক্ষিপ্ত হয়ে উঠে। রাতে হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষের লোকজন রাস্তা গোলাপ আলীকে পরিকল্পিতভাবে ধরে নিয়ে যায়। পরে তাকে শ্বাসরোদ্ধ করে হত্যার পর লাশ ওই স্থানে ফেলে রাখা হয়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া বিরাজ করছে। নিহতের বাড়িতে চলছে শোকের মাথম। এদিকে নিহত গোলাপ আলীর মৃতদেহ ময়না তদন্ত শেষে রাত সাড়ে ৭ টার দিকে গ্রামের মাঠে জানাযার নামাজ শেষে গ্রামের কবরস্থানে দাফন করা হয়েছে।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এস.এম আতাউর রহমান বলেন, ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিকভাবে অভিযান চালিয়ে মৃতদেহটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেছি। ঘটনাটি পরিকল্পিত বলে ধারনা করা হচ্ছে। এঘটনার সাথে জড়িত এক মহিলাকে আটক করা হয়েছে। তিনি আরো বলেন, সোমবার রাতে নিহত গোলাপ আলী তার স্কুল পড়ুয়া ছেলেকে মারপিটের অভিযোগে একটি মামলা দায়ের করেন। ডিস লাইনের তার ঘরের ছালের উপর দিয়ে যাওয়াকে কেন্দ্র করে ওই স্কুল ছাত্রকে মারপিট করে প্রতিপক্ষ তালেব আলী ও তার লোকজন। রাতেই মামলাটি এফআইআর হিসেবে রুজু করা হয়। মঙ্গলবার ভোরে খবর পাওয়া যায় মামলার বাদী গোলাপ আলী রাতে বাড়ি ফিরেনি এবং তার পা’য়ের জুতা রাস্তায় পড়ে আছে। খবর পেয়ে উল্লেখিত জঙ্গল থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com