সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ০২:৩৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের তরুণীকে মধ্যরাতে অপহরণ ॥ কমলগঞ্জের চা-বাগান থেকে উদ্ধার হবিগঞ্জ বিআরটিএ অফিসে জেলা প্রশাসকের ঝটিকা অভিযান ॥ দালালীর অভিযোগে আটক ৩ ২ জনকে জেল ও ১ জনকে জরিমানা জেলা সাংবাদিক ফোরামের অভিষেক অনুষ্টিত নবীগঞ্জে পানিউমদা ইউনিয়ন বিএনপির কাউন্সিল সম্পন্ন চৌধুরী বাজারে পেয়াজের মুল্য বেশি রাখার দায়ে দোকানীকে জরিমানা সন্ত্রাস দমনে পুলিশের করণীয় শীর্ষক সভা নবীগঞ্জে এমপি মিলাদ গাজীকে দারুল উলুম মাদ্রাসার বিশাল সংবর্ধনা ফুটবলার নোমানের দৃষ্টি হারানো চোখের চিকিৎসা করাতে এগিয়ে এলেন প্রবাসীরা সিলেট গণফোরামের নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন আবুল হোসেন জীবন উন্নয়নের স্বার্থে আয়কর প্রদানে সকলকে উদ্বুদ্ধ করতে হবে-এমপি আবু জাহির
মাধবপুরে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

মাধবপুরে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর উপজেলার উত্তর শাহপুর (পুরাতন বাজার)এলাকার একটি মসজিদের পাশে নির্জন স্থান থেকে অজ্ঞাত (৩০) যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার দুপুরে থানার এস আই দয়াল হরি ভৌমিক লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরন করেছেন। এখন পযর্ন্ত নিহতের পরিচয় পাওয়া যায়নি। পুলিশ জানায়, সোমবার দুপুরে স্থানীয় জনতা উল্লেখিত স্থানে অজ্ঞাত যুবকের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরন করেছেন। সুরতহাল রিপোর্ট প্রস্তুতকারী কর্মকর্তা এস আই দয়াল হরি ভৌমিক জানান, লাশের কপালে ও হাটুতে আঘাতের চিহৃ রয়েছে।
হবিগঞ্জের সিনিয়র সহকারী পুলিশ সুপার এস.এম.রাজু আহম্মেদ জানান, লাশের পরিচয় এখনও জানা যায়নি। পুলিশ এর রহস্য উদ্ঘাটনে তৎপরতা চালিয়ে যাচ্ছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com