বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

শায়েস্তাগঞ্জে টমটম চুরি

  • আপডেট টাইম শনিবার, ১২ আগস্ট, ২০১৭
  • ৫৮৪ বা পড়া হয়েছে

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি ॥ শায়েস্তাগঞ্জে টমটম গ্যারেজ থেকে একটি টমটম ও চারটি ব্যাটারি চুরি হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতে কোন এক সময় পৌর এলাকার কুতুবের চক গ্রামের গ্যারেজে চুরির ঘটনাটি ঘটেছে।
চুরি যাওয়া টমটম মালিক নুর উদ্দিন জানান, তার তিনটি টমটম রয়েছে। দুইটি তার বড় দুই ভাইয়ে চালান। একটি ড্রাইভার চালায়। প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার রাত ১২টার পর নিজস্ব গ্যারেজে টমটমগুলো রাখা হয়। শুক্রবার ভোরে তাদের এক আত্মীয় ধুলিয়াখাল বাইপাস সড়কের পাশে টমটম পড়ে আছে দেখে ফোনে জানান। গ্যারেজে গিয়ে দেখা যায়-দরজায় তালা ভাঙ্গা, একটি টমটম নেই আরেকটির ব্যাটারি নেই। পরে ধুলিয়াখাল থেকে টমটম উদ্ধার হলেও ব্যাটারি পাওয়া যায়নি।
নুর উদ্দিন আরো বলেন, আজ থেকে দেড় মাস আগে একই গ্যারেজ থেকে তার টমটম চুরি হয়েছিল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com