বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মাদক নিয়ন্ত্রণ ও বাল্য বিয়ে রোধে জনসচেতনতা সৃৃষ্টির লক্ষে পইলে জেলা প্রশাসকের মতবিনিময়

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০১৭
  • ৩৮৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সদর উপজেলার পইল ইউনিয়ন পরিষদের উদ্যোগে জঙ্গীবাদ দমন, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ, বাল্যবিবাহ রোধ ও মানসম্মত শিক্ষার বিষয়ে জনসচেতনতামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল সকালে পইল বিপিন চন্দ্র পাল স্মৃতি পাঠাগার মিলনায়তনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জের নবাগত জেলা প্রশাসক মনীষ চাকমা। পইল ইউপি চেয়ারম্যান সৈয়দ মঈনুল হকের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান সৈয়দ আহমদুল হক, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মোঃ মহসিন খান, সদর উপজেলার সহকারী ভূমি কমিশনার বিজন কুমার সিনহা ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জাহান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন হাজী আম্বর আলী, সৈয়দ ইমামুল হক, শংকর অধিকারী, পইল হাই স্কুলের প্রধান শিক্ষক মোঃ শামসুল হক, পইল ইউপির প্যানেল চেয়ারম্যান মোঃ বাবর আলী প্রমুখ।
স্থানীয় গণ্যমান্য ও বিভিন্ন পেশার ব্যক্তিবর্গের অংশগ্রহণে সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মনীষ চাকমা বলেন, ধর্মান্ধতার বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টিই পারে সমাজ ও দেশ থেকে জঙ্গীবাদের মূলোৎপাটন করতে। সঠিক ধর্মীয় শিক্ষা ও মানসম্মত শিক্ষার উপর গুরুত্বারূপ করে তিনি পাঠদানে শিক্ষকদের আরো সচেতন হওয়ার পরামর্শ দেন। এর আগে জেলা প্রশাসক পইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সচিব, সদস্যবৃন্দ, উদ্যোক্তা ও গ্রাম পুলিশের সদস্যদের সাথে পরিচিতি সভায় অংশগ্রহন করেন ও পরিষদের বিভিন্ন কর্মকান্ডের খোঁজখবর নেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com