বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৩:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
বহুলা বাগান বাড়ি থেকে মাদক ব্যবসায়ী আটক রাষ্ট্রযন্ত্রের কাছে হবিগঞ্জ পৌরবাসীর পরাজয়-এডঃ এনামুল হক সেলিম মেয়র আতাউর রহমান সেলিমের সাথে আওয়ামী পরিবারের শুভেচ্ছা বিনিময় নবীগঞ্জে পৈত্রিক সম্পত্তি ফেরত পেতে চাচা ও চাচাতো ভাইদের কাছে প্রতারিত সুহেল বাংলাদেশ উন্নয়নশীল দেশের তালিকাতে পদার্পন করায় যুক্তরাজ্য আওয়ামী যুবলীগের ভার্চুয়াল আলোচনা সভা হবিগঞ্জে সময়ের আলো পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ॥ দুই বছরে পত্রিকাটি পাঠকের আস্থা অর্জন করেছে-ডাঃ মুশফিক চৌধুরী নবীগঞ্জে শাখাবরাক নদীতে নির্মাণ হচ্ছে কালভার্ট ॥ ব্যাহত হবে নৌকা চলাচল ॥ এলাকায় উত্তেজনা মাধবপুরে সীমান্ত থেকে কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার বানিয়াচংয়ে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় ভোটার দিবস পালন মাধবপুর কৃষি ব্যাংকের ৪ কর্মকর্তা বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের
শহরের বিভিন্ন ফাষ্টফুডের দোকান থেকে ২৫ ছাত্র-ছাত্রী আটক ॥ জিম্মায় মুক্তি

শহরের বিভিন্ন ফাষ্টফুডের দোকান থেকে ২৫ ছাত্র-ছাত্রী আটক ॥ জিম্মায় মুক্তি

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের রাজনগরসহ বিভিন্ন এলাকার ফাষ্টফুডের দোকানে অভিযান চালিয় বিভিন্ন কলেজের ২৫ ছাত্রছাত্রীকে আটক করা হয়েছে। আড্ডাসহ অনৈতিক কাজে লিপ্ত হওয়ার অভিযোগে তাদের আটক করা হয়। পুলিশ সুপারের নির্দেশে সদর থানার ওসি ইয়াছিনুল হকের নেতৃত্বে একদল পুলিশ গতকাল মঙ্গলবার দুপুরে রাজনগর স্ট্রিট কর্ণার, স্পাইস হার্ট, সতং, আড্ডাসহ বিভিন্ন ফাষ্টফুডের দোকানে এ অভিযান পরিচালনা করে। আটক ছাত্রছাত্রীরা বৃন্দাবন কলেজ, আলেয়া জাহির কলেজ, মহিলা কলেজ, সৈয়দ সঈদ উদ্দিন কলেজ, চুনারুঘাট সরকারি কলেজ ও শচীন্দ্র কলেজের শিক্ষার্থী।
পুলিশ সূত্রে জানা যায়, স্কুল কলেজে অধ্যয়নরত ছাত্র-ছাত্রীরা স্কুল কলেজে না গিয়া তাদের বন্ধু-বান্ধবীদের নিয়ে বিভিন্ন রেষ্টুরেন্টে আড্ডা সহ অনৈতিক কাজে লিপ্ত হয়। এ ব্যাপারে পুলিশ সুপারের নির্দেশে বিভিন্ন রেষ্টুরেন্টে অভিযান পরিচালনা করে ১০ জন ছাত্র এবং ১৫ জন ছাত্রীকে পুলিশ হেফাজতে নেয়া হয়। তন্মধ্যে বৃন্দাবন কলেজের ১৫ জন ছাত্র/ছাত্রী, আলেয়া জাহির কলেজের ২ জন ছাত্রী, মহিলা কলেজের ১ জন, মাধবপুর কলেজের ২ জন ছাত্র/ছাত্রী, চুনারুঘাট কলেজের ৩ জন, শচীন্দ্র কলেজের ২ জন।
ছাত্রীরা হচ্ছে- ফাইজা নুর, মাহবুবা ঐশী, মোর্শেদা আক্তার তানিয়া, সাদিয়া রহমান, জান্নাত হাসান, সামিহা আক্তার, ইমা বেগম, জান্নাতুন নাঈম, তাহমিনা আক্তার, জান্নাতুল ফেরদৌস, ফাতেমা আক্তার, অনামিকা বীর, ফাতেমা বেগম, নাসরিন আক্তার, শাপলা আক্তার।
ছাত্ররা হচ্ছে- রিচি গ্রামের মশিউর রহমান, কোর্ট  ষ্টেশনের রুহুল আমিন, ২নং পুলের মো: রিপন মিয়া, উমেদনগরের শহীদুল হক, মাধবপুরের শাহপুরের মোজাম্মেল হোসেন ও তাছিম মিয়া, জগদীশপুরের আজহারুল হক, নবীগঞ্জের নোয়াগাওয়ের রাহিদ খান, বড়বহুলার মিকল মিয়া, ও শায়েস্তাগঞ্জের আব্দুল কাইয়ূম।
পরে ছাত্র/ছাত্রীদের শিক্ষা প্রতিষ্ঠনের প্রতিনিধি ও অভিবাবকের উপস্থিতিতে ভবিষ্যতে ক্লাস ফাঁকি দিয়া রেষ্টুরেন্টে বা ফাস্ট ফুডের দোকানে যাবেনা মর্মে মুচলেকা প্রদান করলে আটককৃতদের অভিভাকের জিম্মায় প্রদান করা হয়।
এছাড়া শহরে সকল ফাস্ট ফুডের দোকান, আবাসিক হোটেল ও বিভিন্ন রেস্তোরার মালিকসহ ম্যানেজারদেরকেও নিজ নিজ ব্যবসা প্রতিষ্ঠানে যেন কোন অনৈতিক কাজ ও আইন শৃংখলা অবনতি ঘটে এমন কোন কাজ না হয় সেই বিষয়ে মনোযোগী হওয়ার জন্য কঠোরভাবে নির্দেশনা প্রদান করা হয়। যদি কোথাও এই ধরনের ঘটনার সংবাদ পাওয়া যায় তবে সাথে সাথে ঐ সব হোটেল রেস্তোরাসহ ফাস্ট ফুডের দোকান মালিক ও ম্যানেজারদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
এ ব্যাপারে ওসি ইয়াছিনুল হক জানান, তাদের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com