বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

শহরের বিভিন্ন ফাষ্টফুডের দোকান থেকে ২৫ ছাত্র-ছাত্রী আটক ॥ জিম্মায় মুক্তি

  • আপডেট টাইম বুধবার, ৯ আগস্ট, ২০১৭
  • ৪৮৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের রাজনগরসহ বিভিন্ন এলাকার ফাষ্টফুডের দোকানে অভিযান চালিয় বিভিন্ন কলেজের ২৫ ছাত্রছাত্রীকে আটক করা হয়েছে। আড্ডাসহ অনৈতিক কাজে লিপ্ত হওয়ার অভিযোগে তাদের আটক করা হয়। পুলিশ সুপারের নির্দেশে সদর থানার ওসি ইয়াছিনুল হকের নেতৃত্বে একদল পুলিশ গতকাল মঙ্গলবার দুপুরে রাজনগর স্ট্রিট কর্ণার, স্পাইস হার্ট, সতং, আড্ডাসহ বিভিন্ন ফাষ্টফুডের দোকানে এ অভিযান পরিচালনা করে। আটক ছাত্রছাত্রীরা বৃন্দাবন কলেজ, আলেয়া জাহির কলেজ, মহিলা কলেজ, সৈয়দ সঈদ উদ্দিন কলেজ, চুনারুঘাট সরকারি কলেজ ও শচীন্দ্র কলেজের শিক্ষার্থী।
পুলিশ সূত্রে জানা যায়, স্কুল কলেজে অধ্যয়নরত ছাত্র-ছাত্রীরা স্কুল কলেজে না গিয়া তাদের বন্ধু-বান্ধবীদের নিয়ে বিভিন্ন রেষ্টুরেন্টে আড্ডা সহ অনৈতিক কাজে লিপ্ত হয়। এ ব্যাপারে পুলিশ সুপারের নির্দেশে বিভিন্ন রেষ্টুরেন্টে অভিযান পরিচালনা করে ১০ জন ছাত্র এবং ১৫ জন ছাত্রীকে পুলিশ হেফাজতে নেয়া হয়। তন্মধ্যে বৃন্দাবন কলেজের ১৫ জন ছাত্র/ছাত্রী, আলেয়া জাহির কলেজের ২ জন ছাত্রী, মহিলা কলেজের ১ জন, মাধবপুর কলেজের ২ জন ছাত্র/ছাত্রী, চুনারুঘাট কলেজের ৩ জন, শচীন্দ্র কলেজের ২ জন।
ছাত্রীরা হচ্ছে- ফাইজা নুর, মাহবুবা ঐশী, মোর্শেদা আক্তার তানিয়া, সাদিয়া রহমান, জান্নাত হাসান, সামিহা আক্তার, ইমা বেগম, জান্নাতুন নাঈম, তাহমিনা আক্তার, জান্নাতুল ফেরদৌস, ফাতেমা আক্তার, অনামিকা বীর, ফাতেমা বেগম, নাসরিন আক্তার, শাপলা আক্তার।
ছাত্ররা হচ্ছে- রিচি গ্রামের মশিউর রহমান, কোর্ট  ষ্টেশনের রুহুল আমিন, ২নং পুলের মো: রিপন মিয়া, উমেদনগরের শহীদুল হক, মাধবপুরের শাহপুরের মোজাম্মেল হোসেন ও তাছিম মিয়া, জগদীশপুরের আজহারুল হক, নবীগঞ্জের নোয়াগাওয়ের রাহিদ খান, বড়বহুলার মিকল মিয়া, ও শায়েস্তাগঞ্জের আব্দুল কাইয়ূম।
পরে ছাত্র/ছাত্রীদের শিক্ষা প্রতিষ্ঠনের প্রতিনিধি ও অভিবাবকের উপস্থিতিতে ভবিষ্যতে ক্লাস ফাঁকি দিয়া রেষ্টুরেন্টে বা ফাস্ট ফুডের দোকানে যাবেনা মর্মে মুচলেকা প্রদান করলে আটককৃতদের অভিভাকের জিম্মায় প্রদান করা হয়।
এছাড়া শহরে সকল ফাস্ট ফুডের দোকান, আবাসিক হোটেল ও বিভিন্ন রেস্তোরার মালিকসহ ম্যানেজারদেরকেও নিজ নিজ ব্যবসা প্রতিষ্ঠানে যেন কোন অনৈতিক কাজ ও আইন শৃংখলা অবনতি ঘটে এমন কোন কাজ না হয় সেই বিষয়ে মনোযোগী হওয়ার জন্য কঠোরভাবে নির্দেশনা প্রদান করা হয়। যদি কোথাও এই ধরনের ঘটনার সংবাদ পাওয়া যায় তবে সাথে সাথে ঐ সব হোটেল রেস্তোরাসহ ফাস্ট ফুডের দোকান মালিক ও ম্যানেজারদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
এ ব্যাপারে ওসি ইয়াছিনুল হক জানান, তাদের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com