শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জ পৌর বিএনপির কমিটি নিয়ে বিশৃংখলা সৃষ্টির আশংকা ॥ পূর্বের কমিটি পুনঃবহালের আবেদন

  • আপডেট টাইম বুধবার, ৯ আগস্ট, ২০১৭
  • ৫৪৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা বিএনপির নয়া কমিটি গঠন না হওয়া পর্যন্ত হবিগঞ্জ পৌর বিএনপির কমিটি পুনঃবহালের আবেদন জানানো হয়েছে। হবিগঞ্জ পৌর বিএনপির সভাপতি আমিনুর রশীদ এমরান ও সাংগঠনিক সম্পাদক এস এম আওয়াল স্বাক্ষরিত এক আবেদনে গত ২ আগষ্ট বিএনপির মহা-সচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর-এর নিকট এ দাবী জানানো হয়। আবেদনটি তদন্ত করে সিদ্ধান্তের জন্য বিএনপি চেয়ারপার্সনের নিকট পেশ করার জন্য সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডাঃ সাখাওয়াত হাসান জীবনকে দায়িত্ব দেয়া হয়েছে।
আবেদনে বলা হয়, বিগত আন্দোলন সংগ্রাম ও সংগঠন পরিচালনায় হবিগঞ্জ পৌর বিএনপি জেলার যে কোন ইউনিট থেকে অধিক সক্রিয়। যে কারণে পৌর বিএনপির নেতৃবৃন্দ মামলা, হামলা, গ্রেফতার ও নির্যাতনের শিকার হয়েছেন। অথচ জেলা বিএনপির মেয়াদোত্তীর্ণ ও নিক্রিয় কমিটির সভাপতি সৈযদ মোহাম্মদ ফয়সল বিগত ৫ বছর যাবৎ রাজনীতি ও আন্দোলন সংগ্রামে সম্পূর্ণ নিক্রিয়। কিন্তু আকস্মিক তিনি জেলা বিএনপির সাধারণ সম্পাদক জি কে গউছের সাথে এক জোট হয়ে হবিগঞ্জ পৌর বিএনপির নয়া কমিটি অনুমোদন করিয়েছেন। কিন্তু নেতাকর্মীদর রোষানলে পড়ার আশংকায় সংবাদপত্রে প্রকাশ করা হচ্ছে না।
আবেদনে বলা হয়, যাদের দিয়ে নয়া কমিটি গঠন করা হয়েছে তারা বিগত সময়ে আন্দোলন সংগ্রামে দেখা যায়নি। অতীতে যারা আন্দোলন সংগ্রামে সক্রিয় ছিলেন তাদেরকে ওই কমিটিতে রাখা হয়নি। আবেদনে আরো বলা হয়, হবিগঞ্জ জেলা বিএনপির নয়া কার্যকরী কমিটি গঠন প্রক্রিয়াধিন থাকা অবস্থায় পৌর কমিটি গঠনের সিদ্ধান্ত জেলার রাজনীতিতে বিশৃংখল পরিবেশের সৃষ্টি হবে। এ অবস্থায় জেলা বিএনপির কমিটি গঠনের পূর্বে হবিগঞ্জ পৌর বিএনপির কমিটি বিলুপ্ত না করার দাবী জানানো হয়।
এ ব্যাপারে বিএনপির সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডাঃ সাখাওয়াত হাসান জীবনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আবেদনের বিষয়টি কেন্দ্রীয় অফিস থেকে আমাকে ফোনে জানানো হয়েছে।
পৌর বিএনপির সভাপতি আমিনুর রশীদ এমরানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আবেদনটি তদন্তাধিন রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com