শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নুরপুরের বাকরপুর গ্রামে উঠান বৈঠকে মেয়র জি কে গউছ ধানের শীষ প্রতীক নিয়ে যেই আসুক উন্নয়নের স্বার্থে তাকে নির্বাচিত করুণ

  • আপডেট টাইম শুক্রবার, ৩০ আগস্ট, ২০১৩
  • ৫৬০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মেয়র আলহাজ্ব জি কে গউছ সরকারকে উদ্দেশ্য করে বলেছেন, বিএনপি’র সাথে বেশী বাড়াবাড়ি করবেন না। বিএনপি জনগনের দল। নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিন। দেশে উন্নয়ন করে থাকলে মানুষ আপনাদের পক্ষে রায় দিবে। আর উন্নয়ন না করে বড় বড় কথা বলে থাকলেও ভোটের মাধ্যমে মানুষ জবাব দিবে। তিনি গতকাল বৃহস্পতিবার বিকেলে হবিগঞ্জ সদর উপজেলার নুরপুর ইউনিয়নের বাকরপুর গ্রামে অনুষ্ঠিত এক উঠান বৈঠকে এসব কথা বলেন।
বহুদিন আগে এম এ মোতালিব এমপি নির্বাচিত হওয়ার পর থেকে আজ পর্যন্ত আমরা বিএনপিকে এমপি উপহার দিতে পারিনি। তাই বলে উন্নয়ন থেকে আমরা দুরে ছিলাম না। বিএনপি যথবারই ক্ষমতায় গিয়েছে হবিগঞ্জে ব্যাপক উন্নয়ন হয়েছে। তাই আগামী নির্বাচনে দল যাকে ধানের শীষ দিয়ে আপনাদের কাছে পাঠায় আপনারা মুল্যবান ভোট দিয়ে তাকেই নির্বাচত করবেন।
নুরপুর ইউনিয়নের বাকরপুর গ্রামের মোঃ জাহাঙ্গীর চৌধুরী ও এলাকাবাসীর উদ্যোগে এ উঠান বৈঠকে সভাপতিত্ব করেন সাবেক মেম্বার মোঃ আবেদ মিয়া। ইউনিয়ন বিএনপি’র সাধারন সম্পাদক আবু তাহের মেম্বারের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক ইসলাম তরফদার তনু, জেলা যুবদল সভাপতি আজিজুর রহমান কাজল, সাধারন সম্পাদক মিয়া মোহাম্মদ ইলিয়াছ, নিজামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ছিদ্দিক আলী, শায়েস্তাগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম সানু, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক জালাল আহমেদ, জেলা ছাত্রদলের আহবায়ক তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, সিনিয়র যুগ্ম আহবায়ক আমিনুল ইসলাম বাবুল, পৌর কাউন্সিলর শাহ এমরান, শায়েস্তাগঞ্জ পৌর যুবদলের সাধারন সম্পাদক কামরুল হাসান রিপন, বিএনপি নেতা আব্দুল কদ্দুছ নুরী, সাইফুল ইসলাম রানা, নুরপুর ইউনিয়ন বিএনপি’র সভাপতি ফজলুল করিম মেম্বার, উপজেলা যুবদলের সাধারন সম্পাদক শাহ আলম, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান সুমন, শায়েস্তাগঞ্জ থানা ছাত্রদলে সাধারন সম্পাদক রাকিবুল হোসেন সান্টু, যুবদল নেতা গাজী রানা, মারাজ খাঁন, তাজুল ইসলাম, মাখন মিয়া, ছায়েদ মিয়া, আশরাফ ও ইমরুল প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com