বুধবার, ২৭ মে ২০২০, ০৩:১০ পূর্বাহ্ন

নবীগঞ্জে সার্ভেয়ারকে নাজেহাল যুবদল নেতাসহ গ্রেফতার ২

নবীগঞ্জে সার্ভেয়ারকে নাজেহাল যুবদল নেতাসহ গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ারকে নাজেহাল করার ঘটনায় দু’জনকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, পৌর এলাকার রাজনগর গ্রামের ওয়াছির আলীর পুত্র যুবদল নেতা নুরুল আমিন (৩৮) ও মিজানুর রহমান (৫০)। গ্রেফতারকৃত দুজন একে অন্যের প্রতিপক্ষ। গতকাল রবিবার সকালে নবীগঞ্জ থানা সামনে সার্ভেয়ারকে নাজেহালের ঘটনাটি ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, যুবদল নেতা নুরুল থানা গেইটের সামনে সরকারী জায়গা দখল করে ঘর নির্মাণ কাজ শুরু করেন। এ ব্যাপারে একই এলাকার এটিএম রুবেল নামে জনৈক ব্যক্তি উপজেলা নির্বাহী অফিসার বরাবরে অভিযোগ দেন। অভিযোগের প্রেক্ষিতে সহকারী কমিশনার ভূমি অফিসের সার্ভেয়ার আমিনুর রহমান গতকাল সরজমিন তদন্ত করতে যান। ঘটনার সত্যতা পেয়ে সার্ভেয়ার আমিনুর রহমান জায়গা ছাড়ার জন্য নুরুল আমিনকে বলেন। এ সময় সার্ভেয়ারকে নাজেহাল করেন নুরুল আমিন। পরে পুলিশ নুরুল আমিন ও মিজানুর রহমানকে আটক করে থানায় নিয়ে যায়।
এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জিতেন্দ্র কুমার নাথ এর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, সরকারী কাজে বাধা দেওয়ায় পুলিশ দু’জনকে আটক করেছে। এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এস এম আতাউর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি জানান, উভয় পক্ষের দুজনকে আটক করে কোর্টে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com