বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

দালালী মামলায় ॥ নবীগঞ্জ বাজার ব্যবসায়ী ও ছাত্রদল নেতা মনসুর কারাগারে

  • আপডেট টাইম রবিবার, ৬ আগস্ট, ২০১৭
  • ৪৫৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সদস্য ও ছাত্রদল নেতা মনসুর আহমেদ চৌধুরীকে একটি দালালী মামলায় গ্রেফতার করেছে পুলিশ। বাউসা ইউনিয়নের মহিলা মেম্বার নুরুন্নাহারের দায়ের করা একটি দালালী মামলায় তাকে গ্রেফতার করা হয়।
পুলিশ ও মামলার বিবরণে জানা গেছে, মহিলা মেম্বার নুরুন্নাহারের স্বামী আকামত মিয়া ইরান অবস্থান করছেন। ইরান থেকে স্পেন যাওয়ার জন্য আকামত মিয়া তার স্ত্রী নুরুন্নাহারের সাথে আলাপ করেন। নুরুন্নাহার বিষয়টি নিয়ে আলাপ করেন মনসুর আহমেদ চৌধুরীর সাথে। আলাপকালে মনসুর আহমেদ চৌধুরী ৬ লাখ টাকার বিনিময়ে আকামত মিয়াকে স্পেন পাঠানোর ব্যবস্থা করতে পারবেন বলে নুরুন্নাহারকে বলেন। সে অনুযায়ী চুক্তি হয় এবং নুরুন্নাহার মনসুর আহমেদ চৌধুরীকে ৬ লাখ টাকা প্রদান করেন। নির্দিষ্ট সময়ের মধ্যে আকামত মিয়াকে স্পেন পাঠাতে না পারায় নুরুন্নাহার টাকা ফেরত চান। কিন্তু টাকা ফেরত দেয়ার জন্য মনসুর আহমেদ চৌধুরী টালবাহানা শুরু করেন। অবশেষে নিরুপায় হয়ে নুরুন্নাহার হবিগঞ্জ বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মনসুর আহমেদ চৌধুরীকে আসামী করে একটি দালালী মামলা দায়ের করেন। আদালতের নির্দেশে গত শুক্রবার দিবাগত রাত ১১ টায় নবীগঞ্জ থানার এএসআই জয়ন্ত তালুকদারের নেতৃত্বে একদল পুলিশ বাউসা গ্রাম থেকে তাকে গ্রেফতার করেন। তার গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন নবীগঞ্জ থানার এএসআই জয়ন্ত তালুকদার। তিনি বলেন মনসুরের বিরুদ্ধে দালালী মামলাতো রয়েছেই। এমনকি তার বিরুদ্ধে একটি হত্যা মামলার ওয়ারেন্টও রয়েছে। গতকাল শনিবার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com