শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

২৫০ পরিবারের মাঝে এমপি মাহবুব আলীর বিদ্যুতায়ন

  • আপডেট টাইম রবিবার, ৬ আগস্ট, ২০১৭
  • ৩৭৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুর উপজেলার শাহজানপুর ইউনিয়নের সুরমা চা বাগানের ১০নং বিভাগের ২৫০ পরিবারকে বিদ্যুতের আলোয় আলোকিত করলেন এমপি মাহবুব আলী। গত শুক্রবার বিকালে এ বিদ্যুতায়নের শুভ উদ্ভোধন করেন।
এ উপলক্ষে এলাকাবাসী সুরমা চা বাগানে এক আলোচনা সভার আয়োজন করে। ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি বাবুল হোসেন খানের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক আইয়ুব খানের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন, হবিগঞ্জ-৪ আসনের সংসদ এডঃ মাহবুব আলী। বিশেষ অতিথি ছিলেন, সুরমা চা বাগানের ব্যবস্থাপক আবুল কাসেম, ধর্মগুরু সম্ভুনাথ গিরিরাজ মহারাজ, ইউপি চেয়ারম্যান তৌফিক চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক তাজুল ইসলাম, মাধবপুর পৌর আওয়ামীলীগ সভাপতি বেনু রঞ্জণ রায়, উপজেলা আওয়ামীলীগ সদস্য প্রদীপ গৌর, উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি আনু মোঃ সুমন, লস্করপুর বেলী সভাপতি অভিরত বাগচি, সুরমা চা বাগানের পঞ্চায়েত সভাপতি রমেশ ভৌমিক, তেলিয়াপাড়া চা বাগান পঞ্চায়েত সভাপতি যুগন্দ্র সাতাল, নয়াপাড়া চা শ্রমিক নেতা সুধির মজুমদার প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে এমপি এডঃ মাহবুব আলী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্র“ত দেশের প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌছে দেয়া। সে লক্ষ নিয়ে আমি ২০১৮ সালের মধ্যে  চুনারুঘাট-মাধবপুর উপজেলার প্রতিটি ঘরে বিদ্যুতের সংযোগ পৌছে দেয়ার জন্য কাজ করছি। তাছাড়া চা-শ্রমিকদের জীবন মান উন্নয়নের সর্বত্মক কাজ করে যাচ্ছি। চা-শ্রমিকদের শিক্ষা, স্বাস্থ্য, চাকুরীসহ সার্বিক নিরাপত্তা আরো বৃদ্ধি করা হবে। পাশাপাশি তিনি আশ্বস্ত করে বলেন, আগামীতে যেন চা-শ্রমিকদের বেতন ৭৯ টাকা থেকে বৃদ্ধি করে ১শ টাকায় উন্নীত করা হয় সে জন্য প্রধানমন্ত্রীর কাছে তিনি দাবী জানাবেন এবং বাস্তবায়নের জন্য কাজ করবেন। তিনি চুনারুঘাট-মাধবপুরের ২২টি বাগানের সকলকে আগামীতেও নৌকায় ভোট দেয়ার জন্য আহ্বান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com