সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৮:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
সিলেট এমসি কলেজে স্বামীকে বেধে স্ত্রীকে ধর্ষণের ঘটনায় ॥ হবিগঞ্জ থেকে ধর্ষক অর্জুন রনি ও রবিউল গ্রেফতার মাধবপুরে সড়ক দুর্ঘটনায় চালক ও হেলপার নিহত নবীগঞ্জের প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সাইফুলের অনিয়মের তদন্ত শুরু নবীগঞ্জে ৭ মামলার পলাতক আসামী ইয়াহিয়া অধরা বানিয়াচঙ্গের নয়াপাথারিয়া গ্রামের ডাবল মার্ডার মামলার আসামী যুবদল নেতা কুহিনুর আলম কারাগারে ডাঃ মুশফিক হুসেন চৌধুরীকে সংবর্ধনা সিলেট বিভাগের শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলামকে গণসংবর্ধনা প্রদান হবিগঞ্জ জীবন বীমা কর্পোরেশন সেলস অফিসের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত শহরে নাম্বার প্লেইটের দাবিতে শ্রমিকের বিক্ষোভ ও সমাবেশ দাবী আদায়ে অনশনের হুমকি লাখাইয়ে মেম্বারের বিরুদ্ধে চাল আত্নসাতের অভিযোগ
আমরা দেশকে মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত করতে চাই-এমপি আবু জাহির

আমরা দেশকে মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত করতে চাই-এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডঃ মোঃ আবু জাহির বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয়। আওয়ামী লীগের কাছে কখনও চাইতে হয় না, এ বিশ^াস রাখবেন। ২০০৮ ও ২০১৪ সালের মতো আগামী নির্বাচনেও নৌকায় ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ করে দিয়ে উন্নয়নের ধার অব্যাহত রাখুন। আমরা বাংলাদেশকে মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত করতে চাই, শান্তি প্রতিষ্ঠা করতে চাই।
গতকাল বৃহস্পতিবার বিকালে লাখাই উপজেলার জিরুন্ডা-মানপুর গ্রামে বিদ্যুতায়নের উদ্বোধন শেষে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, আমরাই দেশে বিনা পয়সায় বই বিতরণ করছি। দেশের জন্য দেশের মানুষের জন্য আমরা কাজ করি। কৃষকদের বিনা সুদে ঋণ দেওয়া আওয়ামী লীগ সরকারই শুরু করে।
এমপি আবু জাহির আরো বলেন, ‘১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতাকে নির্মমভাবে হত্যা করা হয়। এছাড়াও জননেত্রী শেখ হাসিনার ভাই জামাল, কামাল, ছোট ভাই রাসেলসহ ১৮ জনকে হত্যা করা হয়েছে। বিদেশে থাকায় বেঁচে গিয়েছিলেন আজকের প্রধানমন্ত্রী ও তার বোন। এরপর দেশে শুরু হয় বিএনপির ষড়যন্ত্রের রাজনীতি, হত্যা রাজনীতি ও ক্ষমতা দখলের রাজনীতি।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন লাখাই উপজেলা চেয়ারম্যান এডঃ মুশফিউল আলম আজাদ, হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম লাখাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, লাখাই উপজেলা পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম্ সাধারণ সম্পাদক এমএ মতিন মাস্টার, চেয়ারম্যান এনামুল হক মামুন। মুড়াকরি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ মেম্বারের সভাপতিত্বে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুর্শেদ কামাল চৌধুরী, ইকরামুল মজিদ চৌধুরী শাকীল, গোলাপ মাস্টার, মুখলেছুর রহমান, মেম্বার আব্দুল হামিদ, ইছাক মিয়া, শেখ শাহ আলম, জুবায়েল আহমেদ তালুকদার। সমাবেশের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত মাওঃ জালাল উদ্দিন।
উল্লেখ্য, হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি জিরুন্ডা-মানপুর গ্রামে ২০০টি মিটার স্থাপন করে ৭৩ লাখ ৮৩ হাজার ৬শ’ টাকা ব্যয়ে এ বিদ্যুৎ সংযোগ প্রদান করেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com