বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

বাহুবলে সাবেক সভাপতির স্মৃতিচারণ সভায় নবীন প্রবীন ছাত্রলীগ নেতৃবৃন্দের মিলন মেলা

  • আপডেট টাইম শুক্রবার, ৪ আগস্ট, ২০১৭
  • ৪১০ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে সাবেক সভাপতির স্মৃতিচারণ সভাটি নবীন প্রবীন ছাত্রলীগ নেতৃবৃন্দের মিলন মেলায় পরিণত হয়েছিল। গতকাল বৃস্পতিবার বাহুবল উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কাকুল শাহরিয়ার চৌধুরী পিপলুর মৃত্যুবার্ষিকী পালন অনুষ্ঠানে এক মঞ্চে মিলিত হন সাবেক সকল ছাত্রলীগ নেতাকর্মীরা। সাবেক ছাত্রলীগ সভাপতি বশির আহমেদের সভাপতিত্বে ও উপজেলা কৃষকলীগ সভাপতি মখলিছুর রহমানের সঞ্চালনায় আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ ও শ্রমিকলীগ সভাপতি হাবিবুর রহমান চৌধুরী টেনু, উপজেলা আওয়ামীলীগের সদস্য আব্দুল হাই মোল্লা, খলিলুর রহমান চৌধুরী (কাজল), ইকবাল বাহার চৌধুরী, মোঃ আয়াজ আলী, উপজেলা যুবলীগের আহ্বায়ক অলিউর রহমান অলি, যুগ্ম আহ্বায়ক মোশাহিদ আলী, কৃষকলীগ সাধারণ সম্পাদক সুহেল আহমেদ, স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক মিলন আখঞ্জী, সাবেক ছাত্রলীগ সভাপতি আক্তারুজ্জামান নাসির, আব্দুল মোছাব্বির শাহিন, ফারুকুর রশিদ, সহ-সভাপতি শামিম সিদ্দিকী, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, হুমায়ূন রশিদ রিমন, উলামালীগ সভাপতি মাওঃ শফিকুর রহমান, মরহুম পিপলু চৌধুরীর দুই ছেলে রাফি চৌধুরী ও রিহাম চৌধুরী প্রমুখ। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন মাওঃ হাফেজ বদর উদ্দিন।
সভায় বক্তাগণ বলেন, কাকুল শাহরিয়ার চৌধুরী পিপলু আজীবন জনগণের কল্যাণে রাজনীতি করেছেন। তিনি অত্যান্ত সহজ সরল জীবন যাপন করতেন। বিভিন্ন সময়ে তিনি অর্থ সংকটে পড়লেও লোভ লালসার কাছে হার মানেননি। ব্যক্তিগত জীবনে তার সততা ও স্বচ্ছতা থাকায় সকলের আদর্শ হয়েছিলেন।
উল্লেখ্য, ছাত্র জীবনে তিনি বাহুবল উপজেলা ছাত্রলীগের সভাপতি ছিলেন। পরবর্তীতে তিনি উপজেলা যুবলীগের সভাপতি এবং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সর্বশেষ সভাপতির দায়িত্বরত অবস্থায় ২০১৫ সালের ৩ আগস্ট মৃত্যুবরণ করেন। এছাড়াও তিনি বাহুবল সদর ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com