শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

টিবলু দাশের চিকিৎসার স্বার্থে দুরূন্ত ৯৮ এর সভা

  • আপডেট টাইম রবিবার, ৩০ জুলাই, ২০১৭
  • ৩৮৭ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জের পাঞ্জারাই গ্রামের পল্লী চিকিৎসক টিবলু দাশের চিকিৎসার জন্য তার সহপাঠিদের উদ্দোগ্যে এক সভা গতকাল শনিবার শহরের আল-আমীন ট্রাভেলসে সভা অনুষ্ঠিত হয়।
জানা যায়, নবীগঞ্জের পাঞ্জারাই গ্রামের পল্লী চিকিৎসক টিবলু দাশের ২টি কিডনি নষ্ট হয়ে দুরারোগ্য ব্যধিতে আক্রান্ত হয়েছে। দরিদ্র পরিবারের সন্তান হওয়ায় অনেক চিকিৎসা করেও সে শারিরিক ভাবে সুস্থ্য হতে পারেনি। তার শারিরিক সুস্থ্যতার জন্য কিডনি প্রতিস্থাপন প্রয়োজন কিন্তু অর্থের অভাবে সে চিকিৎসা করতে পারছেনা। তাঁর চিকিৎসার জন্য ৯৮ ব্যাচের সহপাঠিরা সম্মিলিত হয়ে তার সাহেয্যর্থে একটি সভা অনুষ্ঠিত হয়। সভায় সবাই তার সাহায্যের জন্য অর্থ সাহায্য করা জন্য ৯৮ ব্যাচের বন্ধু-বান্ধবসহ সমাজের সব শ্রেণি পেশার মানুষের কাছে যাওয়ার সিদ্ধান্ত গ্রহণ করে। এই সিদ্ধান্ত বাস্তবায়নের জন্য ৯৮ ব্যাচের সহপাঠিরা দুরূন্ত ৯৮ নামে একটি কমিটি গঠন করে। মোঃ আমিনুল ইসলামকে আহ্বায়ক করে সলিল বরণ দাশ, জীবেশ গোপ, সুমন দেবনাথ, অনুপ দাশ ও পলাশ সুত্রধরকে যুগ্ম আহ্বায়ক করে কমিটি গঠন করে। কমিটি সদস্যবৃন্দ টিবলু দাশকে বাঁচাতে সমাজের সর্বচ্চো পর্যায়সহ প্রসাশনের ধারস্থ হয়ে সাহায্য সংগ্রহের জন্য কাজ করে যাবে। এই সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এছরার হাবিব, হাফিজুর রহমান চৌধুরী, দিবাংশু রায়, মফিজুর রহমান, পলাশ সুত্রধর, অসিত সুত্রধর ও সভার মধ্যমনি অসুস্থ্য টিবলু দাশ। নবীগঞ্জের সব শ্রেণি পেশার মানুষ তার চিকিৎসার জন্য এগিয়ে আসার আহ্বান জানানো হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com