শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বাহুবলে সংবর্ধনা অনুষ্ঠানে ডা. মুশফিক হুসেন চৌধুরী ॥ শেখ হাসিনার অনুসারি হয়ে গ্রামীণ অবকাঠামোর উন্নয়নে কাজ করে যাচ্ছি

  • আপডেট টাইম শনিবার, ২৯ জুলাই, ২০১৭
  • ৫০০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ জেলা পরিষদ চেয়ারম্যান ডা. মুশফিক হুসেন চৌধুরী বলেছেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুসারি হয়ে প্রত্যন্ত অঞ্চলে গ্রামীণ অবকাটামোর উন্নয়নে কাজ করে যাচ্ছি। প্রতিটি উপজেলা থেকে শুরু করে তৃণমূল পর্যায়ে সাধারণ মানুষের উন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছি। গত বৃহস্পতিবার বাহুবল উপজেলার ২নং পুঁটিজুরী ইউনিয়নের নোয়াঐ গ্রামবাসী ও বাজারের ব্যবসায়ীদের উদ্যোগে তাঁকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সংবর্ধনা অনুষ্ঠানে ডা. মুশফিক হুসেন চৌধুরী নোয়াঐ গ্রামের রাস্তাঘাট, স্কুল, কলেজ, ধর্মীয় প্রতিষ্ঠান উন্নয়নের লক্ষ্যে জেলা পরিষদের প্রশাসক থাকাকালীন উন্নয়ন ও এবং অতীতের উন্নয়ন চিত্র তোলে ধরেন। তিনি বর্তমান জেলার পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর নোয়াঐ গ্রামের রাস্তাঘাট, স্কুল, কলেজ, ধর্মীয় প্রতিষ্ঠান উন্নয়নের লক্ষ্যে কাজ করার পাশাপাশি নোয়াঐ গ্রামের একমাত্র ধর্মীয়  প্রতিষ্ঠান নির্মাণের জন্য দুই লক্ষ্য টাকা অনুদানের আশ্বাস দেন। এ সময় উপস্থিত জনতা “ডাঃ মুশফিকের বিকল্প নাই আগামী সংসদ নির্বাচনে এম.পি হিসেবে দেখতে চাই” স্লোগানে এলাকা প্রকম্পিত করে তুলে। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাহুবল উপজেলার চেয়ারম্যান আব্দুল হাই, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সামসুউদ্দিন, ছাত্রলীগের সভাপতি উজ্জল, পুটিজুরী ইউনিয়নের সদস্যগণ এবং এলাকার সম্মানিত ব্যক্তিবর্গ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com