মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ০২:৪৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
শহরের আধুনিক স্টেডিয়াম থেকে ৬ যুবক আটক শিবপাশায় অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা ॥ দাঙ্গা প্রতিরোধ করলে সমাজে কল্যাণ ও শান্তি আসবে মাধবপুরে সরকারি চাল জব্দের ঘটনা তদন্তে কমিটি গঠন নবীগঞ্জে ৫ দিন ব্যাপী পৌর কর সেবা সপ্তাহর আজ ২য় দিন বাংলাদেশ আওয়ামী তথ্য-প্রযুক্তিলীগের নবীগঞ্জ উপজেলা শাখার পুর্ণাঙ্গ কমিটি গঠন চুনারুঘাটে স্কুল ভবনে রান্নাঘর প্রতিবাদ করায় আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে শিক্ষকের মামলা নবীগঞ্জ থানার ওসি’র হাতে মালিক ও শ্রমিক ঐক্য পরিষদের পক্ষ থেকে একটি নাভানা গাড়ী হস্তান্তর নবীগঞ্জে মাসিক আইনশৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত মাধবপুরে ফেনসিডিল ও মোটরসাইকেল আটক মাধবপুরের নয়াপাড়া ইউনিয়নের উপ-নির্বাচনে প্রতীক বরাদ্ধ
মাদককে না বলুন মাধবপুরে শিক্ষার্থীদের শপথ

মাদককে না বলুন মাধবপুরে শিক্ষার্থীদের শপথ

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর উপজেলার ৫টি শিক্ষা প্রতিষ্ঠানের সহস্রাধিক শিক্ষার্থী মাদক স্পর্শ করবে না বলে শপথ নিয়েছে। বুধবার উপজেলা পরিষদ মিলনায়তনে মাদক দ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবসে শিক্ষার্থীদের এ শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোকলেছুর রহমান।
র‌্যালি শেষে আলোচনা সভা ও শপথ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ৫৫ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল আছাদুজ্জামান চৌধুরী। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোকলেছুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান, ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ, উপজেলা কৃষি কর্মকর্তা আতিকুল হক, ওসি মোকতাদির হোসেন রিপন পিপিএম, উপজেলা শিক্ষা কর্মকর্তা ছিদ্দিকুর রহমান, সমাজসেবা কর্মকর্তা সোলাইমান মজুমদার, প্রেসক্লাব সেক্রেটারী মোঃ অলিদ মিয়া প্রমুখ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com