বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

বানিয়াচংয়ের কুখ্যাত চোরসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আপডেট টাইম বুধবার, ২৬ জুলাই, ২০১৭
  • ৪৬২ বা পড়া হয়েছে

বানিয়াচং প্রতিনিধি ॥ বানিয়াচংয়ে কুখ্যাত চোর জুয়েলসহ ৪ মাদক ব্যবসায়ীকে পুলিশ গ্রেফতার করেছে।
জানা যায়, উপজেলা সদরের নন্দীপাড়া গ্রামের মনু মিয়ার ছেলে জুয়েল মিয়া ওরফে চোরা জুয়েল গত মঙ্গলবার দিবাগত গভীর রাতে আনসার-ভিডিপি’র ১নং বানিয়াচং উত্তর-পূর্ব ইউনিয়ন দলনেত্রী ফাতেমা বেগম ও দত্তপাড়া গ্রামের মধ্যপ্রাচ্য প্রবাসী মোস্তাকিম মিয়ার ঘরের দরজার পাশে টিনের বেড়া কেটে দরজাটির সিটকারী খুলে ভেতরে ঢুকে স্বর্ণালংকার ও মূল্যবান মোবাইল ফোন চুরির চেষ্টা করে। এ সময় গৃহকর্তা মোস্তাকিম জুয়েলকে ঝাপটে ধরে চিৎকার শুরু করলে বাড়ীর লোকজনসহ আশপাশের লোকজনের ঘুম থেকে জেগে এসে জুয়েলকে গণধোলাই দিয়ে থানায় খবর দেন। পরে টহল পুলিশ এসে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। একই রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই ওমর ফারুক মোড়লের নেতৃত্বে একদল পুলিশ উপজেলা সদরের দেশমুখ্যপাড়ায় অভিযান চালিয়ে ইয়াবা সেবনরত অবস্থায় নন্দীপাড়া গ্রামের মনু মিয়ার আরেক ছেলে সুহেল মিয়া (চোরা জুয়েলের বড় ভাই), একই গ্রামের রুকুম আলীর ছেলে রিপন মিয়া ও চতুরঙ্গরায়েরপাড়া গ্রামের মৃত গোলাম রহমান ওরফে গোলা রহমানের ছেলে মিন্টু মিয়াকে গ্রেফতার করে। গ্রেফতারকালে পুলিশ তাদের কাছ থেকে ৬ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। চোরা জুয়েলকে একাধিক চুরি-ডাকাতির মামলার আসামী ও বাকীদের মাদকের মামলার আসামী দেখিয়ে গতকাল মঙ্গলবার দুপুরে থানা থেকে হবিগঞ্জ কোর্টে চালান করা হয়।
এলাকাবাসীর অভিযোগ জুয়েলসহ গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে এলাকায় চুরি-ডাকাতিসহ ইয়াবা ব্যবসা করে আসছিল।
এদিকে উপজেলা আনসার-ভিডিপি অফিসের স্টাফবৃন্দ ইউএনও সন্দ্বীপ কুমার সিনহা’র সাথে সাক্ষাত করে তাদের সহকর্মীর বাড়ী চুরির হোতা চোরা জুয়েলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন। এ সময় আনসার-ভিডিপি দলনেত্রী ফাতেমা বেগমের ভাই প্রবাসী মোস্তাকিম পরিবারের নিরাপত্তা চেয়ে ইউএনও বরাবরে লিখিত আবেদন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com