মঙ্গলবার, ১৪ Jul ২০২০, ০৯:০১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
সুজাতপুর ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে রাস্তা সংস্কারের টাকা আত্মসাতের অভিযোগ বানিয়াচংয়ে নিহত ছাত্রলীগ নেতার ময়না তদন্ত সম্পন্ন ॥ ঘটনার রহস্য উদঘাটনে পুলিশের একাধিক টীম মাঠে শ্রমিকদের দাবি আদায়ে বিনা অপরাধে কারাভোগ ভারতে মিলাদ গাজী এমপি’র মেয়ের সফল অস্ত্রপচার ॥ দোয়া কামনা নবীগঞ্জে গলায় ফাঁস দিয়ে নারীর আত্মাহত্যা শহরের বগলা বাজার এলাকার বাদল বণিকের পরলোকগমন আজমিরীগঞ্জে উজানের ঢলে নদীর পানি বৃদ্ধি ঃ বিভিন্ন স্থান প্লাবিত নবীগঞ্জ পৌরসভার প্যানল মেয়র-১ এটিএম সালাম অসুস্থ্য ॥ দোয়া কামনা যমুনা গ্রুপ চেয়ারম্যানের মৃত্যুতে হবিগঞ্জ প্রেসক্লাবের শোক প্রকাশ চুনারুঘাটে খুনের ঘটনায় ৮ জনের বিরুদ্ধে হত্যা মামলা
অনুষ্ঠান সফল করায় এমপি আবু জাহিরের কৃতজ্ঞতা ॥ স্বাস্থ্য মন্ত্রীর সফরে হবিগঞ্জবাসীর প্রত্যাশার চেয়ে বেশি প্রাপ্তি ঘটেছে

অনুষ্ঠান সফল করায় এমপি আবু জাহিরের কৃতজ্ঞতা ॥ স্বাস্থ্য মন্ত্রীর সফরে হবিগঞ্জবাসীর প্রত্যাশার চেয়ে বেশি প্রাপ্তি ঘটেছে

স্টাফ রিপোর্টার ॥ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিমের হবিগঞ্জ সফর উপলক্ষে আয়োজিত সকল অনুষ্ঠানে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে সফল করায় হবিগঞ্জবাসীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি ও হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি এডঃ মোঃ আবু জাহির এমপি। গতকাল শনিবার দুপুরে সংসদ সদস্যের বাসভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি ধন্যবাদ জ্ঞাপন করেন। এ সময় তিনি স্বাস্থ্যমন্ত্রীর সফরে হবিগঞ্জবাসীর বিভিন্ন প্রাপ্তি তুলে ধরেন।
এমপি আবু জাহির বলেন, এ সফরে আওয়ামীলীগের প্রবীণ রাজনীতিবিদ ও স্বাস্থ্যমন্ত্রী ২৫০ শয্যাবিশিষ্ট হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতাল ভবন উদ্বোধনের পাশাপাশি চলতি বছরেই হবিগঞ্জ মেডিকেল কলেজ চালুর ঘোষণা দিয়েছেন। মন্ত্রী জানিয়েছেন আগামী ১০ জানুয়ারি হবিগঞ্জ মেডিকেল কলেজের পাঠদান কার্যক্রম শুরু হবে। মেডিকেল কলেজ চালুর পর হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালকে ৫শ’ শয্যাবিশিষ্ট হাসপাতালে উন্নীত করার ঘোষণা দিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী। সেই সাথে হবিগঞ্জে ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি স্থাপনের ঘোষণাও দিয়েছেন তিনি।
এমপি আবু জাহির বলেন, হবিগঞ্জ মেডিকেল কলেজকে ‘শেখ হাসিনা মেডিকেল কলেজ’ নামককরণ করার দাবি জানিয়েছি আমরা। স্বাস্থ্যমন্ত্রীর মাধ্যমে সংশ্লিষ্ট দপ্তরে আবেদনও পাঠানো হয়েছে। এছাড়া হবিগঞ্জবাসীরও মতামত নেয়া হয়েছেন। তারাও চাইছেন বঙ্গবন্ধু কন্যার নামেই মেডিকেল কলেজটির নামককরণ করা হোক।
তিনি বলেন, শায়েস্তাগঞ্জে জনসভায় সেখানে একটি উপ-স্বাস্থ্য কেন্দ্র নির্মাণের ঘোষণা দিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী। নিকার কমিটির সদস্য হিসেবে স্বাস্থ্যমন্ত্রী বলেছেন, নিকারের আগামী সভায় শায়েস্তাগঞ্জকে উপজেলা হিসেবে ঘোষণা দেয়া হবে। উপজেলা হওয়ার পর দ্রুততম সময়ের মধ্যে সেখানে একটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নির্মাণ করা হবে। লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নীত করার ঘোষণা দিয়েছেন স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম। পরবর্তীতে এ হাসপাতালকে ১শ’ শয্যায় উন্নীত করা হবে।
এমপি আবু জাহির বলেন, স্বাস্থ্যমন্ত্রীর প্রতিটি অনুষ্ঠানে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে হবিগঞ্জের জনগণ বুঝিয়ে দিয়েছেন তারা শেখ হাসিনার সরকারের উন্নয়ন কাজে সন্তুষ্ট। তিনি বলেন, আওয়ামী লীগ সরকার জনগণের প্রত্যাশার চেয়েও বেশি কাজ করতে বিশ^াসী এবং করে দেখিয়েছে। তিনি হবিগঞ্জবাসীর পক্ষ থেকে স্বাস্থ্যমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। এছাড়া প্রতিটি অনুষ্ঠানের সংবাদ সুন্দরভাবে পরিবেশন করায় প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের প্রতি ধন্যবাদ জানান এবং হবিগঞ্জের উন্নয়ন কর্মকান্ড জাতির সামনে তুলে ধরার আহবান জানান। পাশাপাশি স্বাস্থ্য বিভাগের সকল কর্মকর্তা-কর্মচারী ও আওয়ামীলীগের সর্বস্তরের নেতাকর্মীকে ধন্যবাদ জানান তিনি।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, হবিগঞ্জের সিভিল সার্জন ডাঃ সুচিন্ত চৌধুরী, আধুনিক জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক রথীন্দ্র চন্দ্র দেব, হবিগঞ্জ মেডিকেল কলেজের প্রিন্সিপাল ডাঃ আবু সুফিয়ান, ডেপুটি সিভিল সার্জন ডাঃ সাবিনা আশরাফি লিপি, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি গোলাম মোস্তফা রফিক, সাধারণ সম্পাদক চৌধুরী মোঃ ফরিয়াদ, সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান, আরটিভির সায়েদুজ্জামান জাহির, সিনিয়র সাংবাদিক সেলিম আজাদ, এটিএন বাংলার হআব্দুল হালীম, দৈনিক হবিগঞ্জের আয়না সম্পাদক রাশেদ আহমদ খান, দৈনিক সমাচারের ভারপ্রাপ্ত সম্পাদক রাসেল চৌধুরী, যমুনা টিভির প্রদীপ দাশ সাগর, নিউজটুয়েন্টিফোর শ্রীকান্ত গোপ, জি টিভির মোহাম্মদ নূর উদ্দিন, মোহনা টিভির ছানু মিয়া, লেঅকালয় বার্তার এম সজলু মিয়া প্রমুখ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com