বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

লাখাইবাসীর সকল দাবি পূরণ করা হবে-স্বাস্থ্যমন্ত্রী ॥ অপেক্ষায় থাকুন আবু জাহির মন্ত্রী হবে-আহমদ হোসেন

  • আপডেট টাইম শনিবার, ২২ জুলাই, ২০১৭
  • ৫৬২ বা পড়া হয়েছে

আবুল কাসেম, লাখাই থেকে ॥ বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ৫ বছর পর পর নির্বাচন আসলে জনগণ নিজের ইচ্ছা প্রকাশের সুযোগ পায়। আর আওয়ামী লীগ ভাল কাজ করে বলেই বার বার জনগণের ভোটে নির্বাচিত হয়। তিনি বলেন, ডিসেম্বরে খেলা হবে নির্বাচনী মাঠে, আর রেফারী হিসাবে থাকবে ইলেকশন কমিশন (ইসি)।
গতকাল শুক্রবার সন্ধ্যায় লাখাই উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন।  মন্ত্রী আরো বলেন, সংবিধান অনুযায়ী বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে। আর এ নির্বাচনে জনগণ আওয়ামী লীগকে বিজয়ী করবে। এরপর বিএনপিকে বাটি চালান দিয়েও আর খুঁজে পাওয়া যাবে না।
মোহাম্মদ নাসিম বলেন, খালেদা জিয়া প্রতিহিংসার রাজনীতিতে বিশ^াসী। শেখ হাসিনা হবিগঞ্জে মেডিকেল কলেজ প্রতিষ্ঠার ন্যায় সারাদেশে উন্নয়ন কাজ করেন। কিন্তু বিএনপি আসলে সৃষ্টি করে সন্ত্রাস ও জঙ্গীবাদের। আর বন্ধ হয়ে যায় উন্নয়ন কাজ। তিনি আরো বলেন, লাখাইবাসীর পক্ষ থেকে আবু জাহির এমপি যে দাবি করেছেন তা পূরণ করা হবে।
মন্ত্রী বলেন, আমি এসেছিলাম হবিগঞ্জে আড়াইশ’ শয্যার হাসপাতাল ও মেডিকেল কলেজের ঘোষণা দিতে। কিন্তু আবু জাহির এমপি’র কথায় একদিন বেশি থেকে লাখাইয়ে আসতে হলো। আপনাদের এমপি এবং জননেত্রী শেখ হাসিনার নৌকা মার্কার প্রতি ভালবাসা দেখে আমি মুগ্ধ।
তিনি বলেন, হবিগঞ্জে আমি আরো এসেছি। এর আগে অনেক এমপিও ছিলেন। কিন্তু জননেত্রী শেখ হাসিনার মাধ্যমে আবু জাহির এমপি হবিগঞ্জে যে পরিমাণের উন্নয়ন করেছে তা আর কোনও এমপি করতে পারেনি। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবু জাহির এমপিকে আবারো নির্বাচিত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করেন।
বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেন, একটা ভাতে টিপ দিলেই সকল ভাতের অবস্থা জানা যায়। আমি আপনাদের উপস্থিতি দেখেই বুঝতে পারছি আপনারা জননেত্রী শেখ হাসিনা এবং আবু জাহিরকে কতটুকু ভালবাসেন। আপনারা আবু জাহির এমপিকে মন্ত্রী বানানোর দাবি জানিয়েছেন। আবু জাহির মন্ত্রী হবে, আপনারা অপেক্ষায় থাকুন আর শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করুণ।
বিশেষ অতিথির বক্তব্যে আবু জাহির এমপি বলেন, লাখাই উপজেলাকে আর কেউ অবহেলিত বলতে পারবে না। এই অঞ্চলের মাঠে ঘটে ঘুরে লাখাইবাসীর উন্নয়নে কাজ করেছি। যার কারণে আজ লাখাইয়ে এতো উন্নয়ন। আজকের অনুষ্ঠানে জাতীয় নেতার ছেলে আরেক জাতীয় নেতা আমাদের মাঝে এসেছেন। আমি লাখাইবাসীর পক্ষ থেকে তাকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাই।
আমি একজন এমপি। কিন্তু কোনও দিন কাজ ছাড়া ঢাকাতে থাকি না। সংসদ শেষ হলেই ছুটে আসি আপনাদের কাজ করার জন্য। আর আপনারাও আমাকে ভালবাসেন। এর প্রমাণ দেখিয়েছেন বিগত নির্বাচনগুলোতে।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডঃ মুশফিউল আলম আজাদ। আওয়ামী লীগের সহ-সভাপতি চেয়ারম্যান শেখ মোক্তার হোসেন বেনুর সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলী এর সহ-সভাপতি মোহাম্মদ আলী টিপু, উপজেলা যুবলীগ সভাপতি এনামুল হক মামুন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোর্শেদ কামাল চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান ফয়জুন্নেছা, জেলা পরিষদ সদস্য মোর্শেদ কামাল, সহ-সভাপতি নুরুজ্জামান মোল্লা, সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম, যুগ্ম সম্পাদক শাহ রেজাউদ্দিন দুলদুল, সাংগঠনিক সম্পাদক ফজলে এলাহী ফরহাদ, সাংগঠনিক সম্পাদক এডঃ মাফুজ মিয়া, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম মলাই, যুবলীগ সাধারণ সম্পাদক একরামুল মজিদ চৌধুরী শাকিল, ছাত্রলীগ সভাপতি এডঃ খোকন চন্দ্র গোপ সৌরভ, সাধারণ সম্পাদক তৌহিদ মোল্লা, আলমগীর মোল্লা, সুহেল লস্কর, কাউছার আহমেদ প্রমুখ।
শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন মাওঃ তৌহিদুল ইসলাম ও গীতা পাঠ করেন লিটন সূত্রধর।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com