শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

যুক্তরাষ্ট্রে হবিগঞ্জ সদর সমিতির বনভোজনে উপচেপড়া মানুষের ঢল

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০১৭
  • ৪৫১ বা পড়া হয়েছে

যুক্তরাষ্ট্র প্রতিনিধি ॥ প্রবাসী হবিগঞ্জবাসীর উপচেপড়া উপস্থিতিতে নিউ ইয়র্কের প্ল্যাসিং মেডো করনা পার্ক হয়ে উঠে উৎসব মুখর। যুক্তরাষ্ট্র হবিগঞ্জ সদর সমিতির নিখুঁত আয়োজনে অতিথিতিসহ বিভিন্ন স্টেট থেকে আগত হবিগঞ্জবাসীকে বরণ করার বিষয়টি ছিল আন্তরিকতায় পরিপূর্ন এবং দর্শণীয়। প্রিয়মুখগুলোকে কাছে পাওয়ার অনুভূতি ছিল অন্যরকম যা সত্যিকার অর্থেই অবর্ণনীয়।
   বনভোজনে প্রধান অতিথি স্বদেশ থেকে আসা নবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান এডঃ আলমগীর চৌধুরী, গেষ্ট অব অনার ছিলেন এর্টনী মঈন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডষ্ট্রি’র প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম, মাধবপুর উপজেলার সাবেক চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী অসীম, হবিগঞ্জ জেলা বারের সাবেক সাধারণ সম্পাদক ও সভাপতি এডঃ সালেহ আহমেদ, সাংবাদিক মুজাহিদ আনসারী, হবিগঞ্জ জেলা বিএনপি যুগ্ম-সাধারণ সম্পাদক আমিনুর রশিদ এমরান, নিউ ইয়ার্ক মহানগর আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক ইমদাদ চৌধুরী, কাজী কামরুল ইসলাম, এডঃ নাছির উদ্দিন, দেওয়ান বজলুর রহমান চৌধুরী প্রমূখ।
সমিতির ভারপ্রাপ্ত সভাপতি আজদু মিয়া তালুকদারের সভাপত্বিতে এবং সাধারণ সম্পাদক মোঃ শিমুল হাসানের পরিচালনায় বনভোজন ও মিলন মেলাটি পরিচালিত হয় যা সবার মনে সাড়া জাগায় আসে প্রানের জোয়ার। প্রধান অতিথি এডঃ আলমগীর চৌধুরী তার বক্তবে বলেন “প্রবাসে হবিগঞ্জ সদর সমিতির এত বড় বনভোজনে অংশ নিতে পেরে আমি অত্যন্ত খুশি এবং পাশাপাশি সদর সমিতির সম্মাননা পেয়ে আপনাদের নিকট চিরঋণী হয়ে থাকবো। বনভোজনে আমন্ত্রিত অতিথি ছিলেন প্রবাসের অনেক সুনামধন্য ব্যক্তিবর্গ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ওয়াছি চৌধুরী, শেখ আতিকুর রহমান, শাহিন আহমেদ, শাহিন আজমল, নজরুল ইসলাম, শফিক আলম, মোঃ জামান, দুরুদ মিয়া রনেল, সফি উদ্দিন তালুকদার, আবু সাঈদ চৌধুরী কুটি, মোহাম্মদ আব্দুল ওয়াহেদ, এডঃ খোকন, গাজী রাশেদুল আলম শিবলী, নাজীম উদ্দীন, মোস্তফা কামাল সংগ্রাম, জহুর আলী চৌধুরী, মাহমুদ হাসান, আবুল কালাম, সামছুল ইসলাম, সৈয়দ এম রসিদ, আকবর হোসেন স্বপন, সৈয়দ এবাদ, শাহ শাম্মু, উজ্জ্বল ইসলাম, সাগর, আসকির মিয়াসহ যুক্তরাষ্ট্রে বসবাসরত অসংখ্য হবিগঞ্জবাসী। উপস্থিত অথিতিবৃন্দ তৃপ্তিসহকারে দুপরের ভোজ সেরে দল বেধে বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শন করেন।
বনভোজনের শেষ পর্বে সদর সমিতির প্রধান নির্বাচন কমিশনার মুজাহিদ আনসারী ২০১৭-২০১৯ সনের জন্য সমিতির নতুন কমিটি ঘোষণা করেন। এতে আজদু মিয়া তালুকদারকে সভাপতি এবং শুকান্ত হরেকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।
বনভোজনে খেলাধুলার সকল পুরস্কার স্পন্সর করেন মোঃ রোকন হাকীম। পরবর্তীতে আর্কষনীয় রেফেল-ড্র ঘোষনা করা হয়, প্রথম পুরস্কার গাড়ী, টিকেট নম্বর-৩২২, ২য় পুরস্কার, বিমান টিকেট, টিকেট নম্বর-৩৯১, ৩য় পুরস্কার টিভি, টিকেট নম্বর-৪৫১, ৪র্থ পুরস্কার ল্যাপটপ, টিকেট নম্বর-৬৬৬, ৫ম পুরস্কার একটি ট্যাব, টিকেট নম্বর-৪৯০। পরিশেষে সভাপতি আজদু মিয়া তালুকদার সকলকে এই বনভোজনে অংশগ্রহন করার জন্য জন্য ধন্যবাদ জানিয়ে বনভোজনের সমাপ্তি ঘোষনা করেন। বনভোজনের সকল অনুষ্ঠান আমেরিকার জনপ্রিয় টেলিভিশন টিভিএন২৪ সরাসরি সম্প্রচার করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com