শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বানিয়াচঙ্গে সম্ভ্রমহারা তরুণীর মৃত্যু ॥ সাবিনার প্রেমিক ঝুম্মন প্রধান আসামী ॥ আ’লীগ ও বিএনপি নেতাসহ ১১জনের বিরুদ্ধে মামলা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০১৭
  • ৪২৮ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ বানিয়াচঙ্গে সম্ভ্রমহারা তরুনীর মৃত্যুর ঘটনায় প্রেমিক ঝুম্মনকে প্রধান আসামী করে ওই ঘটনায় গ্রাম্য পঞ্চায়েতের সালিশকারী ১১জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করা হয়েছে। গতকাল নিহত তরুনীর পিতা মোঃ চান মিয়া বাদী হয়ে বানিয়াচং থানায় মামলাটি দায়ের (মামলা নং-৩০, তারিখঃ ১৯/৭/১৭ইং) করেন। মামলার ধারায় উল্লেখ করা হয়েছে ধর্ষণ করে গর্ভপাত ঘটিয়ে মৃত্যু ঘটানোর অপরাধ। মামলায় আসামীর তালিকায় শালিস বৈঠকের সভাপতি ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সর্দার নজরুল ইসলাম খান ও ইউনিয়ন বিএনপির সভাপতি মকবুল হোসেন খানের নামও রয়েছে বলে সূত্র জানায়।
এ দিকে এ নিষ্ঠুর ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকসহ বানিয়াচংবাসী প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন। থানায় মামলা দায়ের এর পরপরই আসামীদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ফিরোজ আহমেদ।
উল্লেখ্য, বানিয়াচঙ্গের কাগাপাশা ইউনিয়নের লোহাজুড়ী গ্রামের দিনমজুর চান মিয়া ওরফে নিবরসার কন্যা সাবিনা (২০) এর সাথে একই গ্রামের নান্দু খান এর ছেলে ঝুম্মন (২৩) এর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিয়ের প্রলোভনে এরা দৈহিক মেলামেশার এক পর্যায়ে সাবিনা ৫ মাসের অন্তত্বায় হয়ে পড়ে। বিষয়টি এলাকায় জানাজানি হলে গর্ভ নষ্ট করার জন্য সাবিনার উপর চাপ প্রয়োগ করা হয়। বিগত ঈদুল ফিতরের পরপরই হবিগঞ্জ সদরের কোন একটি হাসপাতালে মেয়েটিকে নিয়ে গর্ভপাত করানো হয়। এ নিয়ে গত ১৩ জুলাই লোহাজুড়ী গ্রামে এক সালিশ বৈঠকের আয়োজন করা হয়। উক্ত সালিশ বৈঠকে সভাপতিত্ব করেন ওই গ্রামের সর্দার নজরুল ইসলাম খান। গ্রাম্য পঞ্চায়েতে তরুণীর ইজ্জতের মূল্য ৬০ হাজার টাকা নির্ধারণের ৩দিনের মাথায় তরুনীর মৃত্যু হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com