শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

লাখাইয়ে রাস্তা মেরামত কাজের উদ্বোধনকালে এমপি আবু জাহির ॥ হবিগঞ্জ-লাখাইবাসী এখন আর উন্নয়ন বঞ্চিত না

  • আপডেট টাইম বুধবার, ১৯ জুলাই, ২০১৭
  • ৪৫৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, হবিগঞ্জ-লাখাই অঞ্চলের জনগণ দীর্ঘদিন ধরে উন্নয়ন বঞ্চিত ছিলেন। কিন্তু আওয়ামী লীগ সরকারের দুই আমলে ভাগ্যের চাকা ঘুরতে শুরু করেছে এই এলাকার জনগণের। জননেত্রী শেখ হাসিনার সুপরিকল্পিত পদক্ষেপে সারাদেশের ন্যায় হবিগঞ্জেও উন্নয়নের জোয়ার বয়ে চলেছে।
সোমবার দুপুরে ৩৯ লাখ ৫৫ হাজার লাখাই উপজেলার বুল্লা ইউনিয়ন পরিষদ অফিস থেকে ফান্দাউক ভায়া সিংহগ্রাম রাস্তা চেইনেজ মেরামত কাজের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আবু জাহির এমপি বলেন, আমি এমপি হওয়ার পর থেকে ঘটেছে অবকাঠামোগত ব্যাপক উন্নয়ন। রাস্তাঘাটের এই দুই উপজেলার গ্রামেগঞ্জে পৌঁছে গেছে বিদ্যুতের আলো।
তিনি বলেন, বিভিন্ন সময়ে অনেক সংসদ সদস্য নির্বাচিত হলেও এলাকার উন্নয়নে কেউই মনোযোগী ছিলেন না। বরং বেশিরভাগ এমপিই ব্যস্ত ছিলেন নিজেদের এবং তাদের পরিবারের সদস্যদের ও নিজেদের অনুসারী ঘনিষ্ঠদের উন্নয়নে। ফলে সরকারি বরাদ্দ এলেও এলাকাবাসী উন্নয়নবঞ্চিত হয়েছেন বার বার। তবে এখন আর হবিগঞ্জ-লাখাইবাসী উন্নয়ন বঞ্চিত না।
তিনি আরো বলেন, আমার উন্নয়ন কাজের সুফল শুধু হবিগঞ্জ-লাখাইবাসীই না, ভোগ করেন পুরো জেলাবাসী। হবিগঞ্জে আড়াইশ’ শয্যা হাসপাতাল, বৃন্দাবন সরকারি কলেজে অনার্স মাস্টাসসহ জুডিসিয়ালি ভবন নির্মাণ করেছি। এছাড়াও ব্যাপক উন্নয়ন কাজ হওয়ার কারণে হবিগঞ্জ আজ একটি আলোকিত শহরে রূপান্তরিত হয়েছে।
উদ্বোধনকালে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মুশফিউল আলম আজাদ, হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার ছোলায়মান মিয়া, লাখাই পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক আব্দুল মতিন মাস্টার, করাব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আব্দুল হাই কামাল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহফুজ মিয়া, করাব ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ আব্দুল কদ্দুছ, সিংহগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটি সভপতি মাসুকুর রহমান মাসুক প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com