সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৮:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
বানিয়াচংয়ে ভয়াবহ অগ্নিকান্ডে ব্যবসায়ীদের স্বপ্ন পুড়ে ছাই ॥ ক্ষতি প্রায় ৩ কোটি টাকা ॥ এমপি মজিদ খানের পরিদর্শন নবীগঞ্জে আ.লীগ নেতাসহ ৫ জনকে কুপিয়ে ক্ষতবিক্ষত হবিগঞ্জে ডিসির আশ্বাসে বাস চলাচল স্বাভাবিক এমপি আবু জাহিরকে তাক লাগানো সংবর্ধনা দিল গোপায়া ইউনিয়নবাসী ব্যবসায়ীদের সর্বোচ্চ নিরাপত্ত্বা দেয়ার আহবান জানালেন মোতাচ্ছিরুল ইসলাম ব্যাংকার্স এসোসিয়েশনের নয়া কমিটি মর্তুজ আলী সভাপতি, আব্দুল্লাহ সম্পাদক মৎস্যজীবী লীগের স্বীকৃতিপ্রাপ্তির বর্ষপূর্তি উদযাপন ॥ তাজুল ইসলামকে ¯œানঘাট ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী দেয়ার দাবি আজমিরীগঞ্জে সরকারী ভূমিতে দোকান ঘর নির্মানের চেষ্টা ॥ প্রশাসনের নির্দেশে কাজ বন্ধ মাধবপুরে বাহাদুর হত্যা মামলা অবশেষে পিআইবিতে হস্তান্তর মেয়র প্রার্থী নিলাদ্রী টিটু’র সমর্থনে ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভা
লাখাইয়ে বিদ্যুতায়নের উদ্বোধন উপলক্ষে জনসভা ॥ উন্নয়ন অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট দিন-এমপি আবু জাহির

লাখাইয়ে বিদ্যুতায়নের উদ্বোধন উপলক্ষে জনসভা ॥ উন্নয়ন অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট দিন-এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ ধর্ম যার যার, রাষ্ট্র সবার। দুস্কৃতিকারীরা ধর্মকে ব্যবহার করে অপরাজনীতিতে লিপ্ত রয়েছে। তাদের ব্যাপারে সতর্ক থাকতে হবে। জননেত্রী শেখ হাসিনার সরকার সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাসী। নির্বাচনের সময় আসলে একটি কুচক্রী মহল ইসলাম ধর্মকে ব্যবহার করে দেশের জনগণকে ভুল বুঝানোর চেষ্টা করে। তাদের এ অপপ্রচার থেকে দূরে না থাকলে দেশে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে না।
গতকাল সোমবার বিকালে লাখাই উপজেলার করাব ইউনিয়নের সিংহগ্রামের অবশিষ্ট অংশে বিদ্যুতায়নের উদ্বোধন শেষে কয়েক হাজার জনতার উপস্থিতিতে এক জনসভায় এসব কথা বলেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডঃ মোঃ আবু জাহির।
আবু জাহির এমপি আরো বলেন, স্বাধীনতার পরে অসংখ্য এমপি নির্বাচিত হয়েছেন। কিন্তু লাখাইকে অবেহিলতে অঞ্চলের নাম থেকে বের করতে পারেননি। আপনারা আমাকে দুইবার ভোট দিয়ে এমপি নির্বাচিত করেছেন। বিনিময়ে লাখাইকে আর অবহেলিত বলা যাবে না। স্কুল, কলেজ, মসজিদ, মাদ্রাসা, মন্দির, রাস্তাঘাটসহ সকল ক্ষেত্রে জেলার অন্যান্য উপজেলা থেকে এগিয়ে আজকের লাখাই। আগামী কিছুদিনের মধ্যেই এ উপজেলাকে শতভাগ বিদ্যুতায়নের আওতায় আনা হবে। তিনি আরো বলেন, আওয়ামী লীগ, দরিদ্র, কৃষক ও মেহনতী মানুষের দল। এ দল ক্ষমতায় থাকলে দরিদ্র লোকদের ভাগ্যের উন্নয়ন হয়। তাই তিনি আগামী নির্বাচনে সকলকে নৌকায় ভোট দেয়ার আহবান জানান।
আবু জাহির এমপি বলেন, আওয়ামী লীগ সরকার দেশে মদ, জুয়া ও মানুষ হত্যা বন্ধ করেছিল। কিন্তু জিয়াউর রহমান ক্ষমতায় এসে দেশের প্রতিটি অঞ্চলে মদ জুয়াসহ সকল অপকর্ম সৃষ্টি করে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিন। এ সময় স্থানীয় জনগণ একযোগে আবারো নৌকাকে ভোট দিয়ে বিজয়ী করার অঙ্গীকার ব্যক্ত করেন।
জনসভায় বিশেষ অতিথি ছিলেন, লাখাই উপজেলা চেয়ারম্যান এডঃ মুশফিউল আলম আজাদ, হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার ছোলায়মান মিয়া, লাখাই পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক আব্দুল মতিন মাস্টার, করাব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আব্দুল হাই কামাল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডঃঃ মাহফুজ মিয়া, করাব ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ আব্দুল কদ্দুছ।
সিংহগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভপতি মাসুকুর রহমান মাসুকের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগ সভাপতি ইকরামুল মজিদ চৌধুরী শাকিলের পরিচালনায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন চেয়ারম্যান এনামূল হক মামুন, শেখ মুক্তার হোসেন বেনু, আওয়ামী লীগ সিরাজুল ইসলাম, শাহ্ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, আমিনুল ইসলাম আলম, ডাঃ বাহার উদ্দিন, জাকির হোসেন, চুনু মিয়া, সামছুল আলম মালদার, হারুন মিয়া, ফুলন মিয়া, ইছাই মিয়া চৌধুরী, সফিক মিয়া, জুনাইদ মিয়া, ভিংরাজ মিয়া, আজদু মিয়া, হাফিজুল ইসলাম হাফিজ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওঃ তোফাজ্জল হক। এছাড়াও উপজেলার বিভিন্ন স্থান থেকে আসা আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং ছাত্রলীগ নেতৃবৃন্দসহ এলাকার মুরুব্বীয়ান জনসভায় অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com