শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

লাখাইয়ে বিদ্যুতায়নের উদ্বোধন উপলক্ষে জনসভা ॥ উন্নয়ন অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট দিন-এমপি আবু জাহির

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৮ জুলাই, ২০১৭
  • ৪৩৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ধর্ম যার যার, রাষ্ট্র সবার। দুস্কৃতিকারীরা ধর্মকে ব্যবহার করে অপরাজনীতিতে লিপ্ত রয়েছে। তাদের ব্যাপারে সতর্ক থাকতে হবে। জননেত্রী শেখ হাসিনার সরকার সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাসী। নির্বাচনের সময় আসলে একটি কুচক্রী মহল ইসলাম ধর্মকে ব্যবহার করে দেশের জনগণকে ভুল বুঝানোর চেষ্টা করে। তাদের এ অপপ্রচার থেকে দূরে না থাকলে দেশে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে না।
গতকাল সোমবার বিকালে লাখাই উপজেলার করাব ইউনিয়নের সিংহগ্রামের অবশিষ্ট অংশে বিদ্যুতায়নের উদ্বোধন শেষে কয়েক হাজার জনতার উপস্থিতিতে এক জনসভায় এসব কথা বলেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডঃ মোঃ আবু জাহির।
আবু জাহির এমপি আরো বলেন, স্বাধীনতার পরে অসংখ্য এমপি নির্বাচিত হয়েছেন। কিন্তু লাখাইকে অবেহিলতে অঞ্চলের নাম থেকে বের করতে পারেননি। আপনারা আমাকে দুইবার ভোট দিয়ে এমপি নির্বাচিত করেছেন। বিনিময়ে লাখাইকে আর অবহেলিত বলা যাবে না। স্কুল, কলেজ, মসজিদ, মাদ্রাসা, মন্দির, রাস্তাঘাটসহ সকল ক্ষেত্রে জেলার অন্যান্য উপজেলা থেকে এগিয়ে আজকের লাখাই। আগামী কিছুদিনের মধ্যেই এ উপজেলাকে শতভাগ বিদ্যুতায়নের আওতায় আনা হবে। তিনি আরো বলেন, আওয়ামী লীগ, দরিদ্র, কৃষক ও মেহনতী মানুষের দল। এ দল ক্ষমতায় থাকলে দরিদ্র লোকদের ভাগ্যের উন্নয়ন হয়। তাই তিনি আগামী নির্বাচনে সকলকে নৌকায় ভোট দেয়ার আহবান জানান।
আবু জাহির এমপি বলেন, আওয়ামী লীগ সরকার দেশে মদ, জুয়া ও মানুষ হত্যা বন্ধ করেছিল। কিন্তু জিয়াউর রহমান ক্ষমতায় এসে দেশের প্রতিটি অঞ্চলে মদ জুয়াসহ সকল অপকর্ম সৃষ্টি করে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিন। এ সময় স্থানীয় জনগণ একযোগে আবারো নৌকাকে ভোট দিয়ে বিজয়ী করার অঙ্গীকার ব্যক্ত করেন।
জনসভায় বিশেষ অতিথি ছিলেন, লাখাই উপজেলা চেয়ারম্যান এডঃ মুশফিউল আলম আজাদ, হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার ছোলায়মান মিয়া, লাখাই পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক আব্দুল মতিন মাস্টার, করাব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আব্দুল হাই কামাল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডঃঃ মাহফুজ মিয়া, করাব ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ আব্দুল কদ্দুছ।
সিংহগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভপতি মাসুকুর রহমান মাসুকের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগ সভাপতি ইকরামুল মজিদ চৌধুরী শাকিলের পরিচালনায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন চেয়ারম্যান এনামূল হক মামুন, শেখ মুক্তার হোসেন বেনু, আওয়ামী লীগ সিরাজুল ইসলাম, শাহ্ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, আমিনুল ইসলাম আলম, ডাঃ বাহার উদ্দিন, জাকির হোসেন, চুনু মিয়া, সামছুল আলম মালদার, হারুন মিয়া, ফুলন মিয়া, ইছাই মিয়া চৌধুরী, সফিক মিয়া, জুনাইদ মিয়া, ভিংরাজ মিয়া, আজদু মিয়া, হাফিজুল ইসলাম হাফিজ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওঃ তোফাজ্জল হক। এছাড়াও উপজেলার বিভিন্ন স্থান থেকে আসা আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং ছাত্রলীগ নেতৃবৃন্দসহ এলাকার মুরুব্বীয়ান জনসভায় অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com