শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

১৪৩ স্কুলে মিড ডে মিল উদ্বোধনকালে এমপি আবু জাহির ॥ শেখ হাসিনার শিক্ষায় শিক্ষিত হয়ে কাজ করে যাচ্ছি

  • আপডেট টাইম সোমবার, ১৭ জুলাই, ২০১৭
  • ৫৩৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-সদর লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, জননেত্রী শেখ হাসিনা নিজে পরিকল্পনা করেন। আর আমরা সকলে সেই পরিকল্পনা অনুযায়ী কাজ করে যাই। যার কারণে দেশ আজ উন্নয়নের মহাসড়কে।
গতকাল রবিবার সকাল ১০টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে সদর উপজেলার ১৪৩টি বিদ্যালয়ের সাড়ে ১৫ হাজার ছাত্রছাত্রীর মাঝে মিড ডে মিল চালু অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি আবু জাহির বলেন, সকালে বিদ্যালয়ে যাওয়ার সময় অনেক শিশু খাওয়া-দাওয়া না করেই চলে যায়। যার কারণে তার শারীরিক অবস্থার অবনতি ঘটে এবং সঠিকভাবে মেধার বিকাশ ঘটে না। বিষয়টি আর কারও নজরে না আসলেও জননেত্রী শেখ হাসিনা উপলব্ধি করেছেন বলেই আজকে আমরা টিফিন বক্স বিতরণ করতে পেরেছি। তিনি আরো বলেন, আপনাদের ভোটে নিবাচিত এমপি হিসাবে বলতে চাই, আমি আমি স্বচ্ছতা, জবাবদিহিতা ও আন্তরিকতায় বিশ^াসী। জননেত্রী শেখ হাসিনার শিক্ষায় শিক্ষিত হয়ে হবিগঞ্জ-লাখাইবাসীর জন্য করে যাচ্ছি।
তিনি আরো বলেন, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নিয়োগ পরীক্ষায় যারা কৃতকায না হয়, তারা গিয়ে কিন্ডারগাটেনে শিক্ষকতা করেন। আর তারা বেতন-ভাতাও সরকারি শিক্ষকদের তুলনায় অনেক কম পান। কিন্তু সরকারি শিক্ষকরা যাতে আন্তরিকতার সাথে পাঠদান করেন, তাই তাদের বেতন-ভাতা তৃদ্ধি করে দিয়েছেন জননেত্রী শেখ হাসিনা। তাই সকল শিক্ষককে স্বচ্ছতা, জবাবদিহিতা ও দায়বদ্ধতার মধ্যে থেকে পাঠদান করতে হবে। এ সময় তিনি স্থানীয় ইউিনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ম্যানেজিং কমিটির সকল সভাপতিকে বিদ্যালয়ের প্রতি আন্তরিকত থেকে কাজ করার আহবান জানান।
সদর উপজেলা নিবাহী কর্মকর্তা এটিএম জিল্লুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার সরকার আবুল কালাম আজাদ।
এছাড়াও বক্তব্য রাখেন হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদা ইকবাল, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিদ, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম ও মাহবুবুর রহমান আউয়াল, সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আক্রাম আলী নানু, দৈনিক স্বদেশ বাতা সম্পাদক ও তেঘরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ঈসমাইল হোসেন, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এনামুল হক শেখ কামাল, মোঃ আক্তার হোসেন, তাজ উদ্দিন তাজ, মাহবুবুর রহমান হিরো ও ফরহাদ আহমেদ আব্বাস। এছাড়াও সদর উপজেলার বিভিন্ন স্থান থেকে আসা প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি এবং বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাব”ন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com