সংবাদ শিরোনাম : 

 **  চুনারুঘাটে সড়ক নির্মাণে টাকা লুটের নমুনা ॥ অভিনব দুর্নীতি ॥ নিচে খড় বিছিয়ে উপরে কার্পেটিং **  আটক চেয়ারম্যান মধু’র বিরুদ্ধে মানবতাবিরোধী অপরাধের অভিযোগ **  সদর হাসপাতালে দালালদের দৌরাত্ব বৃদ্ধি ॥ পুলিশের অভিযান **  খোশ আমদেদ মাহে রমজান **  সততার সাথে কাজ করায় এগিয়ে যাচ্ছে দেশ-এমপি আবু জাহির **  হবিগঞ্জ ব্যাংকার্স এসোসিয়েশনের উদ্যোগে ইফতার মাহফিল **  হবিগঞ্জ মেডিকেল টেকনোলজিস্টের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্টিত **  বনিয়াচংয়ে ধান মাড়াই মেশিনের বেল্টের আঘাতে কৃষকের মৃত্যু **  শহরের কামড়াপুর থেকে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার **  হবিগঞ্জে মাতৃদুগ্ধ ব্যবহারে সচেতনতা বাড়ানোর উদ্যোগ **  নবীগঞ্জের আমড়াখাই গ্রামে বিদ্যুৎ উদ্বোধন করলেন এমপি বাবু **  নবীগঞ্জের মজলিশপুরে মানবসেবা ইউ.কে ট্রাষ্ট (ইউ.কে) এর ৬ষ্ট বার্ষিক ত্রাণ সামগ্রী বিতরণী **  বাহুবলে পানিতে ডুবে শিশুর মৃত্যু

১৪৩ স্কুলে মিড ডে মিল উদ্বোধনকালে এমপি আবু জাহির ॥ শেখ হাসিনার শিক্ষায় শিক্ষিত হয়ে কাজ করে যাচ্ছি

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-সদর লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, জননেত্রী শেখ হাসিনা নিজে পরিকল্পনা করেন। আর আমরা সকলে সেই পরিকল্পনা অনুযায়ী কাজ করে যাই। যার কারণে দেশ আজ উন্নয়নের মহাসড়কে।
গতকাল রবিবার সকাল ১০টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে সদর উপজেলার ১৪৩টি বিদ্যালয়ের সাড়ে ১৫ হাজার ছাত্রছাত্রীর মাঝে মিড ডে মিল চালু অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি আবু জাহির বলেন, সকালে বিদ্যালয়ে যাওয়ার সময় অনেক শিশু খাওয়া-দাওয়া না করেই চলে যায়। যার কারণে তার শারীরিক অবস্থার অবনতি ঘটে এবং সঠিকভাবে মেধার বিকাশ ঘটে না। বিষয়টি আর কারও নজরে না আসলেও জননেত্রী শেখ হাসিনা উপলব্ধি করেছেন বলেই আজকে আমরা টিফিন বক্স বিতরণ করতে পেরেছি। তিনি আরো বলেন, আপনাদের ভোটে নিবাচিত এমপি হিসাবে বলতে চাই, আমি আমি স্বচ্ছতা, জবাবদিহিতা ও আন্তরিকতায় বিশ^াসী। জননেত্রী শেখ হাসিনার শিক্ষায় শিক্ষিত হয়ে হবিগঞ্জ-লাখাইবাসীর জন্য করে যাচ্ছি।
তিনি আরো বলেন, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নিয়োগ পরীক্ষায় যারা কৃতকায না হয়, তারা গিয়ে কিন্ডারগাটেনে শিক্ষকতা করেন। আর তারা বেতন-ভাতাও সরকারি শিক্ষকদের তুলনায় অনেক কম পান। কিন্তু সরকারি শিক্ষকরা যাতে আন্তরিকতার সাথে পাঠদান করেন, তাই তাদের বেতন-ভাতা তৃদ্ধি করে দিয়েছেন জননেত্রী শেখ হাসিনা। তাই সকল শিক্ষককে স্বচ্ছতা, জবাবদিহিতা ও দায়বদ্ধতার মধ্যে থেকে পাঠদান করতে হবে। এ সময় তিনি স্থানীয় ইউিনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ম্যানেজিং কমিটির সকল সভাপতিকে বিদ্যালয়ের প্রতি আন্তরিকত থেকে কাজ করার আহবান জানান।
সদর উপজেলা নিবাহী কর্মকর্তা এটিএম জিল্লুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার সরকার আবুল কালাম আজাদ।
এছাড়াও বক্তব্য রাখেন হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদা ইকবাল, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিদ, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম ও মাহবুবুর রহমান আউয়াল, সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আক্রাম আলী নানু, দৈনিক স্বদেশ বাতা সম্পাদক ও তেঘরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ঈসমাইল হোসেন, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এনামুল হক শেখ কামাল, মোঃ আক্তার হোসেন, তাজ উদ্দিন তাজ, মাহবুবুর রহমান হিরো ও ফরহাদ আহমেদ আব্বাস। এছাড়াও সদর উপজেলার বিভিন্ন স্থান থেকে আসা প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি এবং বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাব”ন্দ উপস্থিত ছিলেন।

Powered by WordPress | Designed by: search engine rankings | Thanks to seo services, denver colorado and locksmiths

Design & Developed BY PopularServer.Com