শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

ইনাতগঞ্জের ইয়াবা সম্রাট তপন পুলিশের খাঁচায়

  • আপডেট টাইম শুক্রবার, ১৪ জুলাই, ২০১৭
  • ৫২৯ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের উমর পুর গ্রামের কুখ্যাত ইয়াবা ব্যবসায়ী ইয়াবা সম্রাট তপন মিয়া (৩৮) কে গ্রেফতার করেছে ইনাতগঞ্জ ফাঁড়ীর পুলিশ। গ্রেফতারকৃত তপন ওই গ্রামের মৃত মোতালিব উল্লার পুত্র। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, তপন মিয়া দীর্ঘ দিন যাবত ইনাতগঞ্জ এলাকায় যৌন উত্তেজক ট্যাবলেট ইয়াবাসহ বিভিন্ন মাদক ব্যবসা পরিচালনা করে আসছে।
ইনাতগঞ্জ ফাঁড়ির ইন্সপেক্টর শামস উদ্দিন খাঁন গতকাল বৃহস্পতিবার রাত ৯টার সময় গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে ইনাতগঞ্জ পূর্ব বাজার থেকে ১০ পিস ইয়াবাসহ তপনকে গ্রেফতার করেন।  গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে ইন্সপেক্টর শামস উদ্দিন খাঁন বলেন, ইয়াবা ও মাদক ব্যবসায়ীদের কোনভাবে ছাড় দেয়া হবেনা। তিনি মাদক ব্যবসায়ীদের গ্রেফতার ও এলাকার আইন শৃংখলা রায় সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com