বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে বাস চাপায় ২ পথচারী নিহত শতাধিক পরিবারের ৫৫ একর ভূমি লীজ নিয়ে বিরোধ ॥ সাতাইহাল পূর্বপাড়া সমিতি ও শ্রীমঙ্গল টি স্টেটের লোকজনের মধ্যে উত্তেজনা ॥ সংঘর্ষের আশঙ্কা বিএনপি নেতা ইলিয়াস আলী গুমের ১২ বছর ॥ ইলিয়াস আলীর জন্য দোয়া চাইলেন তাহসিনা রুশদীর লুনা নবীগঞ্জে লটারির মাধ্যমে হারভেস্টার মেশিন বিতরণের তালিকা নির্ধারণ চুনারুঘাটে বিপুল পরিমাণ মাদকসহ বিক্রেতা গ্রেপ্তার বৈশাখী ঝড়ে লন্ডভন্ড জেলা ॥ বিভিন্ন এলাকা বিদ্যুৎবিহীন হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পুলিশসহ আহত ১৫ বৃন্দাবন কলেজের শিক্ষকের বাসায় চুরি ॥ মালসহ আটক ২ বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি

অবশেষে হবিগঞ্জ গ্যাসফিল্ডে টাঙানো হলো বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি

  • আপডেট টাইম মঙ্গলবার, ১১ জুলাই, ২০১৭
  • ৭৪২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ গ্যাস ফিল্ডে সাটানো হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি। মাধবপুর ছাত্রলীগের সহ-সভাপতি আনু মোঃ সুমনের হস্তক্ষেপে এ ছবি সাটানো হয়। গত ৫ জুলাই রাতে এই বিষয়টি নজরে আসে মাধবপুর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আনু মোহাম্মদ সুমনের। সাথে সাথে তিনি আওয়ামী পরিবারের কয়েকজন সিনিয়র  নেতার সাথে যোগাযোগ করেন। পরে তিনি ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে হবিগঞ্জ গ্যাসফিল্ডের কর্মকর্তাদের কাছে যান। বিষয়টি রাতেই তিনি হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুকিদুল ইসলামের সাথে আলাপ করেন। পর দিন সকালে আনু মোহাম্মদ সুমন শতাধিক নেতাকর্মীদের নিয়ে গ্যাসফিল্ডের কর্মকর্তা ডিজিএম মুহাম্মদ আবু তালেব এর নিকট এ বিষয়ে জানতে চান এবং ছবি টাঙ্গানোর অনুরোধ জানান। এ সময় অনেকটা অবরোদ্ধ হয়ে পড়েন ওই কর্মকর্তাসহ অন্যান্য কর্মকর্তারা। তাৎক্ষনিক ডিজিএম তার উর্ধতন কর্মকর্তাদের সাথে কথা বলে যত তাড়াতাড়ি সম্ভব জানাবেন বলেন তাকে আশ্বাস দেন। একদিন পর সুমন তার নেতাকর্মীদের নিয়ে আবারও জানতে চান। এদিকে গতকাল ডিজিএম তাকে ফোনে জানান যে শুধু হবিগঞ্জ গ্যাসফিল্ড নয় সকল গ্যাসফিল্ডেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি লাগানো হবে। এরই প্রেক্ষিতে প্রধান কার্যালয় থেকে হবিগঞ্জ গ্যাসফিল্ড সহ তিতাস গ্যাস, বাখরাবাদ গ্যাস, নরসিংদী গ্যাস, মেঘনা গ্যাস ফিল্ডে জাতির জনক শেখ মজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি পাঠানো হয় এবং তা যতাযত মর্যাদার সাথে টাঙানো হয়।
এ ব্যাপারে ডিজিএম মোহাম্মদ আবু তালেব (হবিগঞ্জ গ্যাসফিল্ড) বলেন, এতদিন নির্দেশনা না থাকায় আমরা ছবি টাঙাইনি। নির্দেশনা থাকলে আমরা আরো আগেই টাঙাতাম। ছাত্রলীগ নেতা সুমনসহ বেশ কিছু নেতাকর্মী বিষয়টি নিয়ে আমার সাথে সম্প্রতি আলোচনা করলে আমি হেড অফিসে যোগাযোগ করি। পরবর্তিতে হেড অফিস থেকে হবিগঞ্জ গ্যাসফিল্ডসহ সারা দেশের ৫টি ফিল্ডে একযোগে ছবি পাঠানো হয়। আমরা যথাযথ স্থানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ছবি স্থাপন করেছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com