সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৩:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
আজ ঐতিহাসিক ৭ মার্চ হবিগঞ্জে ড্যান্ডি নেশায় ঝুঁকছে টোকাই শিশুরা প্রতিমন্ত্রী মাহবুব আলীর সাথে মেয়র সেলিমের শুভেচ্ছা বিনিময় নয়া জেলা প্রশাসক ইসরাত জাহানের দায়িত্ব গ্রহণ এমপি পুত্র ইফাত জামিলের আইন বিষয়ে ¯œাতকোত্তর ডিগ্রী অর্জন হবিগঞ্জ পৌর নির্বাচন ৭দিন আগে অনুষ্ঠিত হলেও শহরে বিরাজ করছে নির্বাচনী আমেজ! পোষ্টারে পোষ্টারে ছেয়ে আছে হবিগঞ্জ শহর ! এগুলো পরিস্কারের দায়িত্ব কার ? জন দূর্ভোগ ॥ নবীগঞ্জ-মুক্তাহার ব্রীজ বানিয়াচংয়ে প্রেমিকের ব্যবসা প্রতিষ্টানে প্রেমিকার অনশন ॥ সালিশে নিষ্পত্তির শর্তে মুরুব্বীদের জিম্মায় নবীগঞ্জে খোলা জায়গায় পশু জবাই করে বিক্রি ॥ পরিবেশ দুষিত হচ্ছেন পত্রিকায় লিখে কোন লাভ হবে না। কর্তারা তাদের ম্যানেজ নবীগঞ্জে অসহায় ব্যক্তির অর্ধশতাধিক গাছ কর্তন
বামৈ ইউপি মেম্বার ইকবালের মিয়ার বিরুদ্ধে ধর্ষণ মামলা

বামৈ ইউপি মেম্বার ইকবালের মিয়ার বিরুদ্ধে ধর্ষণ মামলা

স্টাফ রিপোর্টার ॥ লাখাই উপজেলার ৪নং বামৈ ইউনিয়নের ১নং ওয়ার্ডের বর্তমান মেম্বার ইকবাল মিয়ার বিরুদ্ধে ধর্ষনের মামলা দায়ের করা হয়েছে। নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালে দায়েরকৃত মামলাটি এফআইআর গন্যে রুজু করতে লাখাই থানার ওসিকে নির্দেশ দেয়া হয়েছে।
জানা যায়, লাখাই উপজেলার পূর্ব বুল্লা গ্রামের আব্দুল হাই মাস্টারের ভাড়াটিয়া এক মেয়েকে ইউপি মেম্বার ইকবাল মিয়া দীর্ঘদিন যাবত উত্যক্ত করে আসছিল। ইকবাল মিয়ার বাড়ি লাখাই থানার নোয়াগাও গ্রামে হলেও বেশ কিছুদিন যাবত সে পূর্ব বুল্লা গ্রামে বসবাস করার সুবাধে ওই মেয়েকে উত্যক্ত করতে থাকে। বিষয়টি সামাজিকভাবে মিমাংসার উদ্যোগ নেয়া হলেও তা ব্যর্থ হয়। গত ৬ জুলাই রাতে ওই মেয়েকে জোরপূর্বক ধর্ষন করে ইকবাল মিয়া। এ সময় তার সাথে সহযোগির ভূমিকায় ছিল পশ্চিম বুল্লা গ্রামের আজিলক মিয়ার পুত্র জীবন মিয়া ও ধল গ্রামের আলী হোসেনের পুত্র আব্দুল হাসিম। গুরুতর অবস্থায় ওই মেয়েকে সদর হাসপাতালে এনে ভর্তি করা হয়। সেখানে তাঁর চিকিৎসা হয়। গত ৯ জুলাই ধর্ষিতা নিজে বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন। বিজ্ঞ বিচারক মামলাটি এফআইআর গন্যে রুজু করতে লাখাই থানার ওসিকে নির্দেশ দেন। একই সাথে ভিকটিমের প্রয়োজনীয় চিকিৎসা এবং জবানবন্দী রেকর্ডের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনেরও আদেশ দেয়া হয়। নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল এর পেশকার সালাহ উদ্দিন মামলাটি এফআইআর এর নির্দেশ প্রদানের বিষয়টি নিশ্চিত করেন। লাখাই থানার এসআই শাহিন মিয়া জানান, বিজ্ঞ আদালতের আদেশ এসে পৌছেছে। মামলাটি ইতিমধ্যে এফআইআর করা হয়েছে। মামলার নং ১০। মামলার পরবর্তী কার্যক্রম গ্রহণ করা হচ্ছে। আসামীদেরকে গ্রেফতারের জন্য চেষ্টা অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com