শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

চুনারুঘাটে পূর্ব বিরোধের জের ধরে নিরীহ কৃষককে কুপিয়ে ক্ষত-বিক্ষত

  • আপডেট টাইম সোমবার, ১০ জুলাই, ২০১৭
  • ৩৮০ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটে পূর্ব বিরোধের জের ধরে কৃষককে কুপিয়ে ক্ষতবিক্ষত করেছে প্রতিপক্ষের লোকজন। ওই কৃষক হলেন, উপজেলার মিরাশী ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের মৃত আব্দুল হামিদের পুত্র আব্দুল মন্নান (৪০)। গত শনিবার রাত ৮টার দিকে গ্রামের পার্শ্ববর্তী একটি রাস্তায় এ ঘটনাটি ঘটে।
আহত আব্দুল মন্নান জানান, পূর্ব বিরোধের জের ধরে একই গ্রামের তৈয়ব আলীর পুত্র রুবেল মিয়া (২৫), মৃত হরমুজ আলীর পুত্র নানু মিয়া (৬০), মৃত আঃ নূরের পুত্র তৈয়ব আলী (৫০), তৈয়ব আলীর পুত্র মিশন মিয়া (২০), আমতলা গ্রামের মৃত কনাই মিয়ার পুত্র আব্দুল করিম, আব্দুল করিমের পুত্র সুমন মিয়া (২৬)সহ একদল দুর্বৃত্ত পূর্ব পরিকল্পিতভাবে তার উপর হামলা চালায়। হামলাকারীরা তাকে দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। আহত আব্দুল মন্নানের স্থানীয় গ্রামবাসীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে আশংকাজনক অবস্থায় চুনারুঘাট সদর হাসপাতালে ভর্তি করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com