শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বাহুবল থানা গেইট থেকে করাঙ্গী ব্রীজ পর্যন্ত রাস্তায় গাড়ি পার্কিং ও যাত্রী উঠানামা নিষিদ্ধ

  • আপডেট টাইম রবিবার, ৯ জুলাই, ২০১৭
  • ৪৭৮ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ প্রশাসন ও পরিবহন মালিক-শ্রমিকদের যৌথ সভায় বাহুবল বাজারকে যানজট মুক্ত করার লক্ষ্যে যুগান্তকারী সিদ্ধান্ত হয়েছে। মডেল থানা গেইট থেকে করাঙ্গী ব্রীজ পর্যন্ত স্থানে যাবতীয় পার্কিং ও যাত্রী উঠানামা করানো যাবে না। এ সিদ্ধান্ত লঙ্ঘনকারীদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এ সিদ্ধান্ত আগামী ১৬ জুলাই থেকে কার্যকর হবে। গতকাল শনিবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জসীম উদ্দিন। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হাই।
বিশেষ অতিথি ছিলেন বাহুবল-নবীগঞ্জ সার্কেলের সিনিয়র এএসপি রাসেলুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) সফিউল্লাহ, সদর ইউপি চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, সাতকাপন ইউপি চেয়ারম্যান শাহ আবদাল মিয়া, বাহুবল মডেল প্রেসক্লাব সভাপতি নূরুল ইসলাম নূর, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ বাবুল কুমার দাশ, বাহুবল বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি এম এ জলিল তালুকদার, সাধারণ সম্পাদক কাজল মিয়া তালুকদার, সিএনজি মালিক সমিতির সভাপতি নূর মিয়া, সেলিম রেজা, মাসুক মিয়া, আব্দুল জলিল, ইমা মালিক সমিতির সভাপতি হাজী সানু মিয়া ও মোশাহিদ মিয়া প্রমুখ।
সভায় বক্তারা বাহুবল বাজারকে যানজট মুক্ত করার লক্ষ্যে বিভিন্ন প্রস্তাবনা পেশ করেন। এ আলোকে একটি যুগান্তকারী সিদ্ধান্ত নেয়া হয়। সিদ্ধান্তে বলা হয়, বাহুবল মডেল থানা গেইট থেকে করাঙ্গী ব্রীজ পর্যন্ত রাস্তার পার্শ্বের অবৈধ স্থাপনা স্ব উদ্যোগে সড়িয়ে নিতে হবে। ওই স্থানে কোন প্রকার যানবাহন পার্কিং ও যানবাহনে যাত্রী উঠানামা করানো যাবে না। সকল যানবাহনের চালককে আগামী এক মাসের মধ্যে লাইসেন্স গ্রহণ করতে হবে। এছাড়া অপ্রাপ্ত বয়ষ্ক চালক ও কাগজপত্রবিহীন যানবাহনের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। সভার সিদ্ধান্তে আরো বলা হয়, রশিদপুর, বড়ইউড়ি ও নন্দনপুর সড়কের যানবাহন মডেল থানা বাউন্ডারীর দক্ষিণ দিক থেকে, রাজাপুর সড়কের যানবাহন ইসলামাবাদ আবাসিক এলাকার ভেতর থেকে, গোহারুয়া সড়কের যানবাহন তালুকদার টাওয়ারের সামন থেকে এবং সোয়াইয়া-অলুয়া সড়কের যানবাহনগুলো করাঙ্গী ব্রীজের উত্তরপাড় থেকে গন্তব্যে ছেড়ে যাবে। এ সিদ্ধান্তগুলো আগামী সাতদিন প্রচার করা হবে। ১৬ জুলাই থেকে প্রশাসন এ সিদ্ধান্ত বাস্তবায়নে মাঠে নামবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com