শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

আজমিরীগঞ্জে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার ॥ এলাকায় ধূম্রজাল

  • আপডেট টাইম শনিবার, ৮ জুলাই, ২০১৭
  • ৪২৮ বা পড়া হয়েছে

আজমিরীগঞ্জ প্রতিনিধি ॥ আজমিরীগঞ্জে এক বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃদ্ধের মৃত্যু নিয়ে এলাকায় ধূম্রজাল সৃষ্টি হয়েছে। স্থানীয়রা জানান, আজমিরীগঞ্জ পৌর এলাকার আজিমনগর লম্বাহাটি গ্রামের বাসিন্দা মোঃ লিলু মিয়া (৭০) গত শুক্রবার ভোরে উঠে ফজরের নামাজ পড়েন। এরপর কোন এক সময় সকলের অগোচরে ঘরের তীরের সাথে রশি বেঁধে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। সকালে ঘুম থেকে উঠে পরিবারের সদস্যরা তার ঝুলন্ত লাশ দেখতে পায়।
অন্য একটি সূত্র জানায়, লিলু মিয়ার গলায় রশি, পা মাটিতে, একটি হাত খাটে ও অন্যটি ঝুলন্ত ছিল। এ খবর পেয়ে আজমিরীগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে থানায় নিয়ে আসে। পরে দুপুরে ময়নাতদন্তের জন্য লাশ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে দীর্ঘদিন যাবৎ তাদের পরিবারে পারিবারিক কলহ চলছিল বলে গ্রামের লোকজন জানায়। পুলিশ বাদি হয়ে আজমিরীগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com