সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ০৫:০২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
আজ নবীগঞ্জের দেবপাড়া ইউপি চেয়ারম্যান পদে উপ-নির্বাচন ॥ কে হাসবেন বিজয়ের হাসি? চুনারুঘাটে ভারতে পাচারকালে ১২শ’ কেজি রসুন জব্দ ইমামবাড়ীতে জমি বিক্রি করে দলিল করে না দেয়ায় আদালতে মামলা আবরার হত্যার প্রতিবাদে হবিগঞ্জ জেলা বিএনপির জনসমাবেশ শহরের আমিরচান এলাকায় দূর্বৃত্তদের হামলা ॥ মারপিট ১৫ ভরি স্বর্ণালংকার ছিনতাই বৃন্দাবন ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক রফিক ইয়াবাসহ গ্রেফতার নাঈমা ফিলিং স্টেশনের স্বত্ত্বাধিকারী ইংল্যান্ড প্রবাসী মাহতাবুর রহমানের ইন্তেকাল নবীগঞ্জে কর্মরত সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত জেলা প্রশাসক মাহমুদুল কবির মুরাদ-এর সাথে জেলা সাংবাদিক ফোরামের সৌজন্য সাক্ষাত মাধবপুরে স্কুল ছাত্রী অপহরণের অভিযোগ
আজমিরীগঞ্জে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার ॥ এলাকায় ধূম্রজাল

আজমিরীগঞ্জে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার ॥ এলাকায় ধূম্রজাল

আজমিরীগঞ্জ প্রতিনিধি ॥ আজমিরীগঞ্জে এক বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃদ্ধের মৃত্যু নিয়ে এলাকায় ধূম্রজাল সৃষ্টি হয়েছে। স্থানীয়রা জানান, আজমিরীগঞ্জ পৌর এলাকার আজিমনগর লম্বাহাটি গ্রামের বাসিন্দা মোঃ লিলু মিয়া (৭০) গত শুক্রবার ভোরে উঠে ফজরের নামাজ পড়েন। এরপর কোন এক সময় সকলের অগোচরে ঘরের তীরের সাথে রশি বেঁধে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। সকালে ঘুম থেকে উঠে পরিবারের সদস্যরা তার ঝুলন্ত লাশ দেখতে পায়।
অন্য একটি সূত্র জানায়, লিলু মিয়ার গলায় রশি, পা মাটিতে, একটি হাত খাটে ও অন্যটি ঝুলন্ত ছিল। এ খবর পেয়ে আজমিরীগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে থানায় নিয়ে আসে। পরে দুপুরে ময়নাতদন্তের জন্য লাশ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে দীর্ঘদিন যাবৎ তাদের পরিবারে পারিবারিক কলহ চলছিল বলে গ্রামের লোকজন জানায়। পুলিশ বাদি হয়ে আজমিরীগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com