শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

১৫ বস্তা চা-পাতাসহ ২ সিএনজি আটক করেছে সিআইড পুলিশ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০১৭
  • ৪৯৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সিআইডি পুলিশের সাড়াশি অভিযানে চুনারুঘাট আমতলী চা বাগান থেকে বিপুল পরিমাণ ভারতীয় চা-পাতাসহ ২ সিএনজি চালককে আটক করেছে হবিগঞ্জ সিআইডি পুলিশ। অভিযানকালে পুলিশ চা-পাতা ভর্তি দুটি সিএনজি আটক করতে পারলেও আরো তিনটি সিএনজি পালিয়ে যায়। আটককৃত দুটি সিএনজি থেকে ভারতীয় দূর্গাবন গোল্ড ব্র্যান্ডের ১৫ বস্তা চা-পাতা জব্দ করা হয়। আটককৃত চা-পাতার আনুমানিক মূল্য প্রায় দুই লাখ টাকা হবে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।
গতকাল বুধবার বিকাল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত সিআইডির ইন্সপেক্টর আব্দুর রাজ্জাকের নেতৃত্বে একদল পুলিশ ওই বাগানে অভিযান চালায়। এ সময় সিএনজি নং (হবিগঞ্জ থ ১১-৬৫৭৯) ও (হবিগঞ্জ থ ১১-৬৩৬৫) গাড়িটি তল্লাশী করে ১৫ বস্তা চা-পাতা জব্দ করা হয়। প্রতি বস্তায় ৩৮ কেজি করে প্রায় ৫৭০ কেজি চা-পাতা উদ্ধার করে। একই সাথে ওই উপজেলার আমতলী চানপুর বস্তির মৃত আব্দুল আলীর পুত্র সিএনজি চালক হারুনুর রশিদ সেলিম মিয়া (৪০) ও দেওরগাছ গ্রামের আলা উদ্দিনের পুত্র সিএনজি চালক আলফু মিয়া (২০) কে আটক করা হয়।
সিএনজি চালকরা জানান, মুল পাচারকারী আমতলী গ্রামের জনৈক নাসির মিয়া ও নাসিম মিয়া তাদেরকে ভাড়া করে নিয়ে আসে। ওই পাচারকারীরা সিএনজি যোগে না এসে মোটর সাইকেলে করে চলে যায়।
এ ব্যাপারে সিআইডির ওসি আব্দুর রাজ্জাক জানান, দীর্ঘদিন ধরে  একদল পাচারকারী চোরাই পথে চা-পাতা এনে বিক্রি করছিল। তাদের ধরতে একাধিকবার অভিযান চালানো হয়েছে। তিনি জানান মুল পাচারকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com