বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

চুনারুঘাটে এক বাড়িতে অগ্নিকান্ডে কয়েক লাখ টাকার ক্ষয়ক্ষতি

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০১৭
  • ৪২১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাট উপজেলার শানখলা ইউনিয়নের লালচান গ্রামে নিরীহ পরিবারের বসতঘর আগুনে পুড়িয়ে ছাই হয়ে গেছে। এতে নগদ ৭০ হাজার টাকাসহ আসবাবপত্র পুড়ে গেছে।
সোমবার রাত সাড়ে ১২টার দিকে লালচান গ্রামের মধু মিয়ার বসতঘরে এ অগ্নিকান্ড ঘটে। এতে ঘরের বেড়া, টিন ও আসবাপত্র পুড়ে যায়। ক্ষতিগ্রস্থ মধু মিয়ার স্ত্রী মোছাঃ সামছুন্নাহার বলেন, রাতে খাওয়া-ধাওয়া শেষে স্বামী ও ১ মেয়ে নিয়ে ঘুমিয়ে যাই। রাত সাড়ে ১২টার দিকে আগুন দেখে ঘর থেকে বের হই। পরে গ্রামের লোকজন আগুন নিভাতে সহযোগীতা করেন। আগুনে ঘরের বেড়া, টিন, আসবাপত্র ও নগদ ৭০ হাজার টাকাসহ ঘরের মুল্যবান জিনিসপত্র পুড়ে ছাই হয়ে গেছে।
স্থানীয় ওয়ার্ডের মহিলা মেম্বার আইয়ূব চান বিষয়টি নিশ্চিত করে বলেন, মধু মিয়ার ঘরে কে বা কারা আগুন দিয়েছে জানা যায়নি। শানখলা ইউনিয়নের চেয়ারম্যান সবুজ তরফদার বলেন, মধু মিয়ার ঘরে আগুনের ঘটনা শুনেছি। তবে কে বা কারা এই ঘটনার সঙ্গে জড়িত জানা যায়নি। ধারনা করা হচ্ছে ভাইয়ে ভাইয়ে জমি সংক্রান্ত বিরোধের কারণে একে অপরকে ঘায়েল করতে আগুনের ঘটনা ঘটাতে পারে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com