শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

সড়ক দুর্ঘটনায় আহত জুয়েল ৭৬ দিন পর জীবনযুদ্ধে হেরে গেলেন ॥ আজ বাদ হবিগঞ্জ ও বাদ আছর বানিয়াচং জানাযা

  • আপডেট টাইম সোমবার, ৩ জুলাই, ২০১৭
  • ৬০১ বা পড়া হয়েছে

মোহাম্মদ আলী মমিন ॥ হবিগঞ্জ পুরান মুন্সেফীর জেমস হাউজের অন্যতম স্বত্ত্বাধিকারী মোঃ সামসুদ্দিন আহমেদ জুয়েল ৭৬ দিন ঢাকার বারডেম হাসপাতালে সুচিকিৎসা নিয়েও জীবনযুদ্ধে হেরে গেলেন। গতকাল রবিবার সন্ধ্যা ৬টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্নালিল্লাহি —- রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর। আজ সোমবার হবিগঞ্জ সওদাগর জামে মসজিদে বাদ জোহর ও নিজ বাড়ি বানিয়াচং শরীফখানি জামে মসজিদ প্রাঙ্গনে ২য় জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। মৃত্যুকালে স্ত্রী আমেনা খাতুন কলি, দু’মেয়ে সাদিয়া ইমরান দিয়া ও সামিয়া ইমরান দিশা, সৌদি প্রবাসী বড় ভাই আলহাজ্ব হাফেজ মাওলানা আশরাফ উদ্দিন সুনু, মেজ ভাই মহিউদ্দিন কুটি, ছোট ভাই রওশন রেজা এ্যাম্পায়ার এর পরিচালক ও ডেভেলাপার জামাল উদ্দিন সহ অসংখ্য আত্মীয়-স্বজন, শুভাকাঙ্খী ও গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুম জুয়েল বানিয়াচং শরীফখানীর বাসিন্দা ও হবিগঞ্জ পুরান বাজারের বিওসি খ্যাত মঞ্জিল এন্ড কোং এর প্রতিষ্ঠাতা মরহুম হাজী মনজিল মিয়ার ৩য় পূত্র।
উল্লেখ্য, গত ১৮ এপ্রিল পূর্বাহ্নে বাানিয়াচং যাওয়ার পথে ভাটিপাড়া ব্রীজ সংলগ্ন সিএনজি-মেক্সির মুখোমুখী সংঘর্ষে গুরুতর আহত জুয়েলকে আশংকাজনক অবস্থায় ঢাকার বারডেম হাসপাতালের ১৫২৬নং কেবিনে নেয়া হলে ডান পা সম্পূর্ণ কেটে ফেলা হয় ও বাম পা প্লাষ্টার করে আইসিইউতে রাখা হয়। দীর্ঘ ৭৬ দিন চিকিৎসাধীণ অবস্থায় গতকাল মৃত্যুবরণ করেন।
মরহুম জুয়েলের অনাকাংখিত মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন- সংসদ সদস্য আলহাজ্ব এড. মোঃ আবু জাহির, সংসদ সদস্য আলহাজ্ব এড. মোঃ আব্দুল মজিদ খান, হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ মুশফিক হুসেন চৌধুরী, হবিগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব জিকে গউছ, বানিয়াচং উপজেলা চেয়ারম্যান শেখ বশীর আহমদ, বানিয়াচং উপজেলা আওয়ামীলীগ সভাপতি মুক্তিযোদ্ধা আমির হোসেন মাষ্ঠার, সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন খান, হবিগঞ্জ জেলা চেয়ারম্যান সমিতির সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী মমিন, বানিয়াচং বিএনপির আহবায়ক মজিবুল হোসেন মারুফ, বানিয়াচং উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি সন্দলপুর বিসি উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক গোলাম আকবর চৌধুরী প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com