বুধবার, ২৪ Jul ২০১৯, ০২:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে ॥ ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে মামলা ॥ প্রতিবাদে হবিগঞ্জের বিভিন্ন স্থানে মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচি ডেঙ্গু জ্বরে আক্রান্ত হবিগঞ্জ সিভিল সার্জনের মৃত্যু মির্জাপুর থেকে প্রেমিক জুটি আটক ॥ কারাগারে প্রেরণ ১০ ইউপি চেয়ারম্যান উপস্থিত না হওয়ায় নবীগঞ্জ উপজেলা সমন্বয় সভা অনুষ্ঠিত হয়নি বার্মিংহামে হবিগঞ্জ নাগরিক সমাজের সাথে মতবিনিময়কালে এমপি আবু জাহির ॥ দেশবিরোধী চক্রান্তকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান মাধবপুরে রাষ্ট্রদূতের বাড়িতে ডাকাতির ঘটনায় গ্রেফতার ১ নবীগঞ্জ ও বাহুবলে অসুস্থ রোগীদেরকে চিকিৎসা সহায়তা দিলেন এমপি মিলাদ গাজী চুনারুঘাটে নিখোঁজ প্রেমিক যুগল প্রেমিকের মা-সহ ৩ জন আটক নবীগঞ্জের দেবপাড়ায় নিহা ফ্যাশন উদ্বোধন করলেন এমপি মিলাদ গাজী বানিয়াচঙ্গে ২৮ মাস বেতন না পেয়ে মানবেতর জীবন কাটাচ্ছেন প্রধান শিক্ষক
চট্টগ্রামে বেড়াতে গিয়ে লাশ হয়ে ফিরলো নবীগঞ্জের শিপন

চট্টগ্রামে বেড়াতে গিয়ে লাশ হয়ে ফিরলো নবীগঞ্জের শিপন

নবীগঞ্জ প্রতিনিধি ॥ চট্রগ্রামে বেড়াতে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরল নবীগঞ্জের শিপন আহমেদ (১৮)। গত বৃহস্পতিবার চট্রগ্রাম রেলস্টেশনে উদয়ন ট্রেনের ছাদ থেকে তার লাশ উদ্ধার করেছে রেল পুলিশ। তাকে হত্যা করা হয়েছে না-কি অন্য কোনভাবে তার মৃত্যু হয়েছে তা নিশ্চিত করে বলতে পারছে না পুলিশ। নিহত শিপন নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের মুতাজ্জিলপুর গ্রামের কবির মিয়ার ছেলে।
শিপনের পারিবারিক সূত্রে জানা গেছে, ঈদের পূর্বে প্রায় ৬মাস শিপন চট্টগ্রাম কাজ করেছে সে। ঈদের ছুটি কাটানোর জন্য সে বাড়িতে আসে। ঈদের পরদিন মঙ্গলবার ঈদ আনন্দ উপভোগ করার জন্য চট্টগ্রাম বেড়ানোর কথা বলে বাড়ি থেকে বের হয়ে যায়।
চট্টগ্রাম রেলওয়ে পুলিশ সূত্রে জানা যায়, সিলেট থেকে ছেড়ে যাওয়া উদয়ন পরিবহণের ট্রেন চট্টগ্রাম স্টেশনে দাড়ানোর পর ট্রেন এর ছাদ থেকে বৃহস্পতিবার রাত পৌনে ৯টার দিকে শিপন আহমেদ (১৮) এর রক্তাক্ত মৃতদেহ পাওয়া যায়।
এদিকে বাড়ি থেকে বার বার শিপনের মোবাইল ফোনে কল করলে এক সময় রেলওয়ে পুলিশের একজন কর্মকর্তা কল রিসিভ করে শিপনের মরদেহ উদ্ধারের খবরটি বাড়ির লোকজন জানায়। খবর পেয়ে তার স্বজনরা চট্রগ্রাম ছুটে যান। ময়না তদন্ত শেষে গতকাল শুক্রবার চট্টগ্রাম রেলওয়ে থানা পুলিশ নিহত শিপন মিয়ার লাশ পরিবারের কাছে হস্তান্তর করে। তার মৃত্যুটি হত্যা না দুর্ঘটনা এনিয়ে দেখা দিয়েছে নানা প্রশ্ন। শিপনের পরিবার দাবি করছে তাকে হত্যা করা হয়েছে। অপরদিকে চট্টগ্রাম রেলওয়ে পুলিশ এর এস আই, মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার রাত পৌনে ৯টায় উদয়ন ট্রেনের উপর থেকে তার মরদেহ উদ্ধার করি । হত্যা না দূর্ঘটনা এমন প্রশ্নের জবাবে এস আই জানান, প্রাথমিকভাবে আমরা ধারণা করছি, টিকিট না নিয়ে অবৈধভাবে ট্রেনের ছাদে করে চট্টগ্রাম আসার পথে যেকোনো ওভার ব্রীজ এর সাথে ধাক্কা লেগে দুর্ঘটনাটি ঘটতে পারে। তবে ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত বলা যাবে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com