শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে ওএমএস চাল কালোবাজারে বিক্রিকালে আটক করেছে জনতা

  • আপডেট টাইম শনিবার, ১ জুলাই, ২০১৭
  • ৪৪১ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ জগন্নাথপুর উপজেলার পাইলগাওঁ ইউনিয়নের সরকারি ওএমএস এর চাউল আত্মসাৎ করে কালো বাজারে পাচাঁরকালে জনতার হাতে আটক হয়েছে। শুক্রবার রাত ১২টার দিকে উপজেলার আলীগঞ্জ বাজার নামক স্থানে টমটম যোগে যাওয়ার পথে ১০ বস্তা ওএমএস এর চাউল সহ পাইলগাওঁ ইউনিয়নের ডিলার আঃ বারিককে জনতা আটক করলে সে কৌশলে পালিয়ে যায়। চাউল আটকের খবর পেয়ে পাইলগাওঁ ইউনিয়নের চেয়ারম্যান মখলিছ মিয়া ও ৬নং ওয়ার্ড মেম্বার আলী আকবর খান তাৎক্ষনিক ঘটনাস্থলে আসেন।
এ ব্যাপারে ৯নং পাইলগাও ইউপি চেয়ারম্যান মোঃ মখলিছুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, গত রাত্র ১২টার দিকে টমটম দিয়ে চাল নিয়ে যাওয়ার পথে ইনাতগঞ্জের আলীগঞ্জ বাজারে জনতা আটক করে। এখন গাড়ী সহ চাল আটক আছে। এ ব্যাপারে ডিলার আঃ বারিক এর সাথে মুঠো ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে ফোনটি বন্ধ পাওয়া যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com