বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মাধবপুরে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার ॥ স্বজনদের কাছে লাশ হস্তান্তর ॥ অজানাই রয়ে গেল আত্মহত্যার কারণ

  • আপডেট টাইম সোমবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৪
  • ৩৫৭ বা পড়া হয়েছে

আবুল হোসেন সবুজ, মাধবপুর থেকে ॥ মাধবপুরে আত্মহননকারী স্বামী সাইফুল ইসলাম রেজা (৩৮) ও স্ত্রী নুরজাহান বেগম কথা (৩৪) এর লাশ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করেছে পুলিশ। গতকাল রবিবার দুুপুরে হবিগঞ্জ সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে আত্মহননকারী 0000সাইফুল ইসলাম রেজার চাচাতো বোন জামাই শ্রীমঙ্গল থানায় কর্মরত এএসআই মতিউর রহমানের নিকট দু’টি লাশ হস্তান্তর করে পুলিশ। তবে তাদের আত্মহত্যার পেছনে কি কারণ রয়েছে এর কুল কিনারা হয়নি। সাইফুল ইসলাম রেজার সহকর্মীরা এ ব্যাপারে কিছু বলতে পারছেন না। একটি সূত্রে জানা গেছে, সাইফুল ইসলাম অধিক ঋণগ্রস্ত হয়ে পড়েছিলেন। যে কারণে আত্মহত্যা করতে পারেন বলে কেউ কেউ মনে করছেন।
উল্লেখ্য যে, গত শনিবার দুপুর ২টার দিকে মাধবপুরে বসত ঘর থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ। সাইফুল ইসলাম রেজার বাড়ি ঠাকুরগাওঁ জেলার হরিপুর থানার জীবননগর গ্রামে। তিনি পপুলার ফার্মাসিষ্টের কর্মী ছিলেন। স্ত্রী নুরজাহান বেগম এর বাড়ি মানিকগঞ্জের হরিরামপুর থানার বিলড়া গ্রামে। প্রায় ৬বছর আগে তাদের বিয়ে হয়। বিয়ের পূর্বে নুরজাহান হিন্দু ছিল। তার নাম ছিল অনিতা রানী সাহা। পিতার নাম মৃত গোবিন্দ সাহা। বিষাক্ত ইনজেকশন পুসিংয়ের মাধ্যমে তারা আত্মাহত্যা করতে পারে বলে পুলিশ ধারণা করছে। পুলিশ সূত্রে জানা যায়, গত শনিবার সকাল থেকে তাদের ঘর ভেতর থেকে বন্ধ ছিল। দুপুর ২টার দিকে বাসার মালিক ডাক্তার ইকবাল ওই বাসাটি বন্ধ দেখে ডাকাডাকি করেন। কিন্তু ভেতর থেকে কোন সাড়া না পেয়ে পুলিশকে খবর দেন। খবর পেয়ে থানার ওসি অমল কুমার ধর এর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে স্বামী স্ত্রীর মৃত দেহ দেখতে পায়। নুর জাহার বেগম কথার বাম হাতে স্যালাইন পুসিংয়ের কেনুলা লাগানো ছিল। ডাক্তার ইকবাল জানান, গত ৫ মাস ধরে পপুলার ফার্মাসিষ্টের কর্মী সাইফুল ইসলাম রেজা স্ত্রী সহ তার বাসার নিচ তলায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করছে। তাদের মধ্যে কোনো মনোমালিন্য ছিলনা বলেও জানান ডাক্তার ইকবাল। তবে তাদের মৃত দেহের পাশে একটি ডায়েরীতে লিখা ছিল “আমাদের মৃত্যুর জন্য কেহ দায়ী নহে। এ সিদ্ধান্ত একান্তই আমাদের।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com